1. admin@banglarraz24.com : banglarrazrobin :
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা - Banglarraz24
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে ১০ প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার-প্রচারনায় উপজেলা পরিষদ নির্বাচনে রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ   

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা

  • প্রকাশ কাল : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৭৫ জন দেখেছে
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা প্রচারণা

রাজধানীর মিরপুর পল্লবী থানা অন্তর্গত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় কিছু দুষ্কৃতী মহলের বিরুদ্ধে।

শুক্রবার ৮ ফেব্রুয়ারি রাজধানীর মিরপুরের পল্লবী থানা অন্তর্গত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব খলিলুর রহমান খলিলের এক দলীয় কর্মীকে মারধর করে কিছু দুর্বৃত্তরা। ৮ ফেব্রুয়ারি রাত আনুমানিক ১০:০০ ঘটিকার সময় বিষয়টি খলিলুর রহমান খলিল জানতে পেরে এলাকার স্থানীয়দের কাছে বিষয়টি নিয়ে আলোচনা করছিলেন তখনই স্থানীয় কিছু দুষ্কৃতি ব্যক্তি নানা ভাবে বাজে মন্তব্য করায় খলিলুর রহমান খলিল বিষয়টি এড়িয়ে ঘটনাস্থল থেকে চলে যান। সেই তুচ্ছ ঘটনাকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে মিথ্যা প্রচারণা চালাচ্ছে বলে অভিযোগ করেন এই নেতা।

এ সময় তিনি বলেন, আমি ঢাকা উত্তর সিটির ৫ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচন করতে চাচ্ছি। এই বিষয়টি একটি মহল মেনে নিতে পারছে না, সে কারনে তারা আমার বিরুদ্ধে মিথ্য প্রচারনা চালাচ্ছে। তাই আমি সেই সকল বিষয়ের তীব্র নিন্দা জানাচ্ছি। এবং দেশের আইন প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি তারা যেন এ সকল মিথ্যবাদিদের বিরুদ্ধে দেশের প্রচলিত তথ্য-প্রযুক্তি আইনে ব্যবস্থা নিক।

এ সময় তিনি আরও বলেন অতীতেও একটি মহল আমার বিরুদ্ধে এভাবে মিথ্যা অপবাদ দিয়ে প্রচারণা চালিয়েছেন। তাই সে সকল ব্যক্তিদের উদ্দেশ্যে আমি বলতে চাই তারা কখনো মানুষের কল্যানে কাজ করতে পারে না। তারা দেখতে শুধু মানুষের মত কিন্তু তারা মানুষ রুপি হায়না। তারা পারে শুধু মিথ্যা প্রচারণা চালাতে, তাছাড়া তাদের নিজের কোনো যোগ্যতাই নাই। যদি তারা বাপের বেটা হয়ে থাকে তাহলে আসুন নির্বাচনী মাঠে দেখা যাবে কাদেরকে মানুষ ভালোবাসা।

 

google news : banglarraz24

 

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews