1. admin@banglarraz24.com : banglarrazrobin :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন

ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪
  • ২২ জন দেখেছে
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা

বগুড়া শহরে দুর্বৃত্তরা প্রকাশ্যে দুই কিশোরকে গুলি ও উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করেছে। এ সময় গুলিবিদ্ধ একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ঈদের রাতে শহরের নিশিন্দারা চকরপাড়ায় নৃশংস এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থলে গুলির একাধিক খোসা পাওয়া গেছে।

পুলিশ তাৎক্ষণিকভাবে এ হত্যাকাণ্ডের কারণ বলতে পারেনি। তবে এলাকাবাসী বলছেন, দুর্বৃত্তরা পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে সদর থানার ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুজনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। আহত অপরজনের পায়ে এক্সরে করলে নিশ্চিত হওয়া যাবে তিনি গুলিবিদ্ধ কি না?

নিহতরা হলেন-বগুড়া শহরের নিশিন্দারা চকরপাড়ার দুদু শেখের ছেলে নোমান আহম্মেদ শরীফ (১৯) ও নিশিন্দারা খাঁপাড়ার রফিকুল ইসলামের ছেলে রুমন ইসলাম (১৬)। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন হলেন-নিশিন্দারা চকরপাড়ার মো. বাদলের ছেলে হোসাইন ওরফে বুলেট (১৬)।

এলাকাবাসীরা জানান, আগ্নেয়াস্ত্র ও দেশির অস্ত্র হাতে ২০ থেকে ২৫ জনের একদল দুর্বৃত্ত সোমবার রাত ১২টার দিকে নিশিন্দারা চকরপাড়ায় ইউক্যালিপটাস বাগানের কাঁটাতারের বেড়ার পেছনে গলিতে ঢুকে। তারা শরীফ, রুমন ও বুলেটকে ধাওয়া করে। বেড়ার কাঁটাতারের সঙ্গে শার্ট আটকে যাওয়ায় শরীফ পালাতে ব্যর্থ হন। এ সময় দুর্বৃত্তরা ৮/১০ রাউন্ড গুলিবর্ষণ করে। এতে তিনজন গুলিবিদ্ধ হয়। এরপর দুর্বৃত্তরা শরীফ ও রুমনকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে। বুলেট পালিয়ে যাওয়ায় তিনি অল্পের জন্য বেঁচে যান। গুলিবিদ্ধ বুলেটকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এদিকে ঘটনার পর থেকে স্বজনরা আহাজারি করছেন।

বগুড়া শহর যুবলীগের ১ নম্বর ওয়ার্ড শাখার নেতা আবদুর রহিম জানান, সোমবার রাত ১২টার আগে নিশিন্দারা চকরপাড়ায় তার ফুফাতো ভাই ব্যবসায়ী শরীফ, বন্ধু ব্যবসায়ী রুমন ও গ্রিল মিস্ত্রি বুলেট আড্ডা দিচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা প্রকাশ্যে গুলিবর্ষণের পর ছুরিকাঘাতে শরীফ ও রুমনকে হত্যা করে। বাম পায়ে গুলিবিদ্ধ বুলেট পালিয়ে যাওয়ায় সে প্রাণে বেঁচে গেছে।

নিশিন্দারা উপশহর পুলিশ ফাঁড়ির এসআই মাহবুব জানান, দুজন ছুরিকাঘাতে মারা গেছে এবং একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews