1. admin@banglarraz24.com : banglarrazrobin :
এবার ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বাবা আর মেয়ে - Banglarraz24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন

এবার ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বাবা আর মেয়ে

  • প্রকাশ কাল : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৩১ জন দেখেছে
এবার ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বাবা আর মেয়ে

এবার শাহরুখের বিপরীতে প্রথমবারের মতো দেখা গেল মেয়ে সুহানাকে। আর পরিচালকের দায়িত্বে শাহরুখপুত্র আরিয়ান খান। না, এটি কোনো সিনেমা নয়, এটা বিজ্ঞাপন। ছেলে আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন বাবা আর মেয়ে।

আর বিজ্ঞাপনটি আরিয়ান খানের পোশাক ব্র্যান্ড ডি’ইয়াভোলের প্রচারের জন্যই তৈরি করা হয়েছে। বিজ্ঞাপনটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন শাহরুখ। শুরুতে তাঁর আঙুলে তিনটি আংটি দেখা যায়, যার ওপর ডি’ইয়াভোলের তিনটি অক্ষর লেখা। কোনো একটা কিছুর ওপর ঘুষি মারতে দেখা যায় শাহরুখকে, এরপর তাঁর হাত রক্তে লাল হয়ে যায়।

তিনি সেই হাত দিয়ে একটা পরিত্যক্ত ট্রেনের বগির জানালার কাচে ‘এক্স’ চিহ্ন দিয়ে চিহ্নিত করেন। এর পরের দৃশ্যেই কোনো এক মেয়েকে হেঁটে ঢুকতে দেখা যায়, যদিও প্রথমে তাঁর মুখ দেখা যায়নি। মেঝে থেকে একটি জাদুকরী লাঠি তুলে নেন তিনি। লাঠি থেকে বেরিয়ে আসা নীল রঙের আভা, আর তখনই তাঁর মুখটি সামনে আসে।
বোঝা যায় তিনি সুহানা খান। সুহানা ট্রেনের জানালার পাশের অংশটি সেই জাদুকরী লাঠি দিয়ে নীল রং দিয়ে ডিজনির লোগোর আকারে এঁকে দেন। একে অপরের মুখোমুখি হন বাবা ও মেয়ে, চোখে চোখ পরতেই সুহানা ও শাহরুখের মুখে ফুটে ওঠে মৃদু হাসি।

টিজার ভিডিওটি শেয়ার করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘এই কোলাবরেশনের বিষয়টি যে প্রয়োজন ছিল, তা হয়তো আপনার জানাই ছিল না। প্রতিটি ভালো গল্পই সিক্যুয়েলের দাবি রাখে।এক্স-২ আসছে ১৭ মার্চ।’

প্রসঙ্গত ২০২৩-এর শুরুর দিকে ডি’ইয়াভোল এক্সের সহপ্রতিষ্ঠাতা আরিয়ান তাঁর এই ব্র্যান্ডের ওয়েবসাইটে চালু করেছিলেন। যে ব্র্যান্ড নিজেকে ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড হিসেবে ঘোষণা করে, যে ব্র্যান্ডের শুভেচ্ছা দূত হোন বলিউড বাদশাহ। গত ৩০ এপ্রিল আরিয়ান খানের ব্র্যান্ড ডি’ইয়াভোলের এক্সের অনলাইন সেল শুরু হতেই কয়েক মিনিটের মধ্যে সব বিক্রি হয়ে যায়। আকাশছোঁয়া দাম হওয়া সত্ত্বেও বিক্রিতে বাধা পড়েনি।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews