1. admin@banglarraz24.com : banglarrazrobin :
কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর - Banglarraz24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে: ওবায়দুল কাদের গরুকে বলাৎকার করতে দেখে ফেলার সাক্ষীদের মারধর।  আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী

কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩১ জন দেখেছে
কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর

মোঃ মিজান কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় পৌরশহরের জগন্নাথ আখড়া নাট মন্দিরের মনসা, কালী ও শীতলা এ তিনটি প্রতিমা ভাঙচুর করেছে দুস্কৃতকারীরা। মঙ্গলবার দুপুর ২ টার দিকে কে বা কারা এমন কাজ করেছে তা বলতে পারছে না কেউ। তবে সিসি টিভির ফুটেজে অজ্ঞাত এক ব্যাক্তিকে সনাক্ত করেছেন মন্দির কমিটি ।

google news : banglarraz24

 পটুয়াখলী ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অদ্যক্ষ মোঃ মহিব্বুর রহমান এমপি প্রতিমা ভাংচুরের ঘটনার বিষয়ে বলেন,  কলাপাড়া উপজেলার কেন্দ্রীয় জগন্নাথ আখড়া বাড়ি নাট মন্দিরে কিছু দুষ্কৃতকারীর মাধ্যমে প্রতিমা ভাংচুরের তীব্র নিন্দা জানাই। প্রশাসনকে ইতিমধ্যে নির্দেশ দেওয়া হয়েছে, অভিলম্বে অপরাধীকে আইনের আওতায় আনার জন্য। আমরা সিদ্বান্ত নিয়েছি নিজেদের  উদ্যোগে ক্ষতিগ্রস্থ প্রতিমা নির্মান করে দেওয়ার। সবাইকে ধৈর্যের সাথে দেশবিরোধী এ সাম্প্রদায়িক শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিরোধের আহ্বান জানাচ্ছি। ধর্ম বর্ন নির্বিশেষে   আমরা সবাই বাঙালি,  দেশ আমাদের বাংলাদেশ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

প্রতিমা ভাংচুরের ঘটনা শুনে মন্দির আঙ্গিনায় ভীড় করে শত শত সনাতনী নারী পুরুষ। উপজেলার পুজা উদযাপন কমিটির সাধান সম্পাদক দেবাশিষ মুখার্জী টিংকু বলেন, দুপুরের দিকে মন্দিরে কোন লোক ছিল না। এ সুযোগে দুর্বৃত্তরা মন্দিরে প্রবেশ করে একটি কক্ষে থাকা তিনটি প্রতিমা উল্টে ফেলে রেখে পালিয়ে যায়। এর ফলে প্রতিমা তিনটি ভেঙে যায় ।

কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর

তবে সিসি ক্যামেরায় অচেনা এক ব্যক্তিকে ওই মন্দিরের প্রধান ফটক থেকে প্রবেশ করতে দেখা গেছে। জগন্নাথ আখড়া নাট মন্দির কমিটির সভাপতি কমল কৃষ্ণ সাহা বলেন,এ মন্দিরের এমন ঘটনা এই প্রথম। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেফতার করে অবিলম্বে আইনের আওতায় এনে বিচারের দাবী জানান তিনি। কলাপাড়া থানার ওসি মো.আলী আহমেদ জানান,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে ।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews