1. admin@banglarraz24.com : banglarrazrobin :
কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। - Banglarraz24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে: ওবায়দুল কাদের গরুকে বলাৎকার করতে দেখে ফেলার সাক্ষীদের মারধর।  আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী

কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত।

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩১ জন দেখেছে
কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত।

মোঃ মিজান কলাপাড়া প্রতিনিধি : পটুয়াখালী কলাপাড়ায় নীলগঞ্জ ইউনিয়নের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নিরাপদ মাতৃত্ব, প্রসবোত্তর পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য বান্ধব আদর্শ পরিবার গঠন উপলক্ষে পরিবার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

google news : banglarraz24

আইইএম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তর এর আয়োজনে, দুই সন্তানেই হবে বেশ, সুখী সমৃদ্ধ বাংলাদেশ, এই শ্লোগান কে সামনে রেখে মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় পরিবার সম্মেলনের এক আয়োজন করা হয়েছে। আয়োজন বিভিন্ন বয়সের নব দম্পত্তি, কিশোর কিশোরী সহ প্রায় ২ শতাধিক নারি, পুরুষ উপস্থিত ছিলেন।

কলাপাড়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো.মহিউদ্দিন রুমান এর সভাপতিত্বে, ডা: মো. মেহেদী হাসান রনি’র সঞ্চালনায়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আ.ফ.ম আরাফাত হোসাইন (উপ পরিচালক) পরিবার পরিকল্পনা পটুয়াখালী, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জনাব নকিবুল হাসান (সহকারী পরিচালক) পরিবার পরিকল্পনা বরিশাল বিভাগ, জনাব ডা: শামসুজ্জামান (সহকারী পরিচালক) পরিবার পরিকল্পনা পটুয়াখালী।

এসময় অতিথিদের উপস্থিতিতে প্রথমে উদ্বোধন ও পরিচিতিপর্বে ভিডিও কনফারেন্সে জয়েন করেন জনাব আ: রাজ্জাক(পরিচালক পরিবার পরিকল্পনা) বরিশাল বিভাগ, সম্মেলনের কর্মশালার উদ্দেশ্য ও প্রোয়জনীয়তা, বাল্যবিয়ে কি, আইনগত বিধিবিধান এবং প্রতিরোধ মূলক ব্যাবস্থা, প্রজনন স্বাস্থ্যসেবা ও সচেতনতা, মাসিক ব্যবস্থাপনা, পুষ্টি, কৈশোর কালীন/বয়: সন্ধ্যিকালীন স্বাস্থ্য সেবা প্রাপ্তি, সেবা কেন্দ্রের পরিচিতি সহ সকল কার্যক্রম উন্মুক্ত আলোচনা করা হয়।

কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত।

উক্ত সম্মেলনে উপজেলার বিভিন্ন ইউনিয়নের

৪ ক্যাটাগরিতে ২৫ দম্পতি ও তাদের পরিবারের সদস্য সহ মোট ১০০ জন অংশগ্রহণ করে। দম্পতি ও পরিবারের সদস্যদের অংশগ্রহণে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। শেষে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে১২ টি পুরস্কার এবং২৪ জনকে সান্তনা পুরস্কার প্রদান করা হয় এরই মাধ্যমে সমাপ্ত হয় পরিবার সম্মেলন।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews