জসিমউদ্দিন সহ তার সঙ্গীদের বিরুদ্ধে বার্জ ভাড়া নিয়ে নয় ছয়, উল্টো মারধরের অভিযোগ।

জসিমউদ্দিন সহ তার সঙ্গীদের বিরুদ্ধে বার্জ ভাড়া নিয়ে নয় ছয়, উল্টো মারধরের অভিযোগ।

ফতুল্লার বক্তাবলীর গোপালনগরে বার্জ ভাড়া এনে ভাড়ার টাকা দেয়ার পরিবর্তে উল্টো মার ধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে ফজর আলীর ছেলে জসিমউদ্দিন সহ তার সঙ্গীদের বিরুদ্ধে।

এ বিষয়ে ঢাকার খিলগাঁও এলাকার কাঞ্চন আলী হাওলাদারের ছেলে মো.বাদল জসিমউদ্দিন গংদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মো. বাদল জনৈক মোঃ আলাউদ্দিন শেখের নিকট হতে একটি বার্জ ভাড়া নিয়ে বিভিন্ন ছোট ছোট প্রজেক্টে সাব ভাড়া দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি। ১নং বিবাদী মো.জসিমউদ্দিন গত বছরের ১৯ ডিসেম্বর বার্জ মাসিক ৩ লাখ টাকা ভাড়া চুক্তিপত্র সম্পাদন পূর্বক এনআরবিসি ব্যাংক পঞ্চবটি শাখার ইস্যুকৃত ৪ টি চেক প্রদান পূর্বক ভাড়া নেয়।

ভাড়া নেওয়ার সময় বিবাদীর সহিত কথা ছিল যে, প্রতি মাসে ভাড়া প্রদানের পর একটি করে চেক ফেরত নিয়ে যাবে। কিন্তু ভাড়া নেওয়ার পর হতেই বিবাদী অদ্য পর্যন্ত কোন প্রকার ভাড়া প্রদান না করে উল্টো বিভিন্ন প্রকার টালবাহানা প্রদর্শন করে সময় ক্ষেপন করে আসছে।
এরই প্রেক্ষিতে বিবাদীর নিকট ৩ মাসের ভাড়া বকেয়া পরিয়া গেলে বক্তাবলী ফেরিঘাটের দক্ষিণ পাশের এলাকায় গিয়ে বিবাদীর নিকট বকেয়া ভাড়া চাইলে বিবাদী আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করে হুমকি দেয়।

২৪ মার্চ দুপুর ১২টায় আলাউদ্দিন শেখের কাছে গেলে বিবাদীগন তাদের সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জন বিবাদী সহ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র এবং মোটা কাঠের ডাসা নিয়া আমাদের উপর অতর্কিত হামলা শুরু করে। মারপিট করে আমার কাছে থাকা নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নেয়।

আসছে জসিমউদ্দিন সহ তার সঙ্গীদের মুখোশের আড়ালের অজানা তথ্য আমাদের অনুসন্ধা চলমান রয়েছে…

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us