জানুয়ারিতেই বাজারে আসছে রয়েল এনফিল্ডের নতুন মডেল

নতুন বছরের শুরুতেই ভারতের বাজারে চমক হিসেবেই আসছে রয়েল এনফিল্ডের নতুন মডেল। ‘সুপার মিটিওর ৬৫০’ নামের এই বাইকটির দাম অনুমান করা হচ্ছে ৪ লাখ টাকার কাছাকাছি। অনেকেই মনে করছেন, নতুন এই বাইকটি হার্লে ডেভিডসনকেও হার মানাবে।
নতুন মডেলের এই বাইক এরই মধ্যে ভারতের গোয়াতে প্রকাশ্যে এনেছে রয়েল এনফিল্ড। যেখানে ‘সুপার মিটিওর ৬৫০’ ও ‘সুপার মিটিওর ৬৫০ ট্যুরার’ দেখিয়েছে রয়েল প্রতিষ্ঠানটি।

যে কারণে এই বাইক আলাদা

ট্রিপার ন্যাভিগেশন পডসহ ‘মিটিওর ৩৫০’ এর সঙ্গে বাইকটির অনেক মিল রয়েছে। এমনকি সিট ও ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ছোট ইঞ্জিন সংস্করণের মতোই থাকবে বাইকে। যদিও এই বাইকের ডিজাইনকে ‘মিটিওর ৩৫০’ হেডল্যাম্প, ডিআরএল ডিজাইনের থেকে অনেকটাই আলাদা দেখায়। বাইকটিকে সম্পূর্ণ এলইডি হেডল্যাম্প দেওয়ায় আরও প্রিমিয়াম দেখা যায়।

‘সুপার মিটিওর ৬৫০ ট্যুরার’ বাইকটি দুটি কালারে পাওয়া যায়; সিলিসশিয়াল রেড ও সিলিসশিয়াল ব্লু। এই ট্যুরার মডেলের মধ্যে আনুষাঙ্গিক অনেক কিট নিয়ে এসেছে কোম্পানি। বার মিরর, ডিলাক্স ফুটপেগ, সোলো ফিনিশার, এলইডি ইন্ডিকেটর ও মেশিন অ্যালোয় পাবেন ক্রেতা। অন্যদিকে, ‘সিলিসশিয়াল রেড সুপার মিটিওর ৬৫০ ট্যুরার’ গ্র্যান্ড ট্যুরার অ্যাকসেসরিজ কিট পেয়েছে। যার মধ্যে রয়েছে ডিলাক্স ট্যুরিং ডুয়াল-সিট, ট্যুরিং উইন্ডস্ক্রিন, প্যাসেঞ্জার ব্যাকরেস্ট, ডিলাক্স ফুটপেগ, লংহল প্যানিয়ার্স, ট্যুরিং হ্যান্ডেলবার ও এলইডি ইন্ডিকেটর।

যা রয়েছে এ বাইকে

এই বাইকে সামনে ১৯ ইঞ্চি ও পেছনে ১৬ ইঞ্চির চাকা দিয়েছে কোম্পানি। যদিও এর আসন কম উচ্চতার রাইডারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এটি সব রয়েল এনফিল্ড মোটরসাইকেলের মধ্যে সবচেয়ে ভারী। এই বাইকের ওজন ২১৪ কেজি। এটি ভারতীয় রাস্তা অনুসারে কমপক্ষে ১৩৫ এমএম গ্রাউন্ড ক্লিয়ারেন্স পেতে পারে।

ইন্টারসেপ্টর ও কন্টিনেন্টাল জিটি ৬৫০ এর মতো একই ৬৪৮ সিসির একটি টুইন মোটর ইঞ্জিন দেওয়া হয়েছে বাইকে। এই ইঞ্জিন এটিকে ৪৭ বিএইচপি শক্তি, আরও টর্কসহ একটি ক্রুজারের মতো রাইডিং অভিজ্ঞতা দেবে।

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us