1. admin@banglarraz24.com : banglarrazrobin :
টালিউড সিনেমায় পা রাখলেন পরীমনি : Pori Moni - Banglarraz24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে: ওবায়দুল কাদের গরুকে বলাৎকার করতে দেখে ফেলার সাক্ষীদের মারধর।  আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী

টালিউড সিনেমায় পা রাখলেন পরীমনি : Pori Moni

  • প্রকাশ কাল : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৫ জন দেখেছে
পরীমনি
পরীমনি : ফাইল ফুটেজ

বাংলাদেশের আলোচিত নায়িকা পরীমনি আনুষ্ঠানিকভাবে শুরু টালিউড সিনেমায় যাত্রা শুরু করেছেন। এর মাধ্যমে ক্যারিয়ারের নতুন অধ্যায়ে পা রাখলেন পরী।

কলকাতায় প্রথম সিনেমা ‘ফেলুবকশি’র শুটিংয়ের জন্য ওপার বাংলায় ইতোমধ্যে পাড়ি জমিয়েছেন পরীমনি।

টালিউডের যে সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন পরীমনি সেটা জানা গিয়েছিল বেশ কয়েক দিন আগেই। তখন সিনেমার প্রসঙ্গ খোলাসা না করলেও আবারও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সরব হয়েছিলেন নায়িকা। তবে ধীরে ধীরে আসতে থাকে কলকাতায় পরীর নতুন সিনেমার তথ্য-উপাত্ত।

সোমবার পশ্চিমবঙ্গে উড়াল দিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা। ‘ফেলুবকশি’র শুটিংয়ে অংশ নিতেই এবার কলকাতায় গেলেন পরীমনি। নিজের সামাজিক মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে কলকাতা মিশন শুরু হয় তার। পরীর কলকাতার প্রথম ছবির নাম ‘ফেলুবকশি’। পরিচালনায় থাকছেন দেবরাজ সিনহা। সিনেমাতে পরীমনির নায়ক টালিউডের জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী।

মঙ্গলবার থেকে শুরু হয় সিনেমার প্রাথমিক শুটিংয়ের কাজ। ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুরু হবে শুটিং।

ভারতীয় গণমাধ্যম আজতাক বাংলা বলছে, ‘ফেলুবকশি’ ছবিটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে রাজি নন পরীমনি। তবে তিনি জানিয়েছেন, এটি একটি থ্রিলার ছবি। জানা গেছে, তার চরিত্রের নাম লাবণ্য। পরীর সঙ্গে পশ্চিমবঙ্গের নায়িকা মধুমিতা সরকারের থাকার খবরও শোনা যাচ্ছে।

তবে এর আগেও কলকাতার সিনেমার অংশ হয়েছিলেন পরী। সেসব বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি। সর্বশেষ ভালোবাসা দিবসে পর্দায় দেখা গেছে নায়িকাকে। ‘বুকিং’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। সরকারি অনুদানপ্রাপ্ত ‘ডোডোর গল্প’ সিনেমার কাজও শেষ করেছেন পরীমনি। এর বাইরে ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমাতেও দেখা যাবে নায়িকাকে।

 

google news : banglarraz24

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews