1. admin@banglarraz24.com : banglarrazrobin :
ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা, অটোরিকশাচালক নিহত - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা, অটোরিকশাচালক নিহত

  • প্রকাশ কাল : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ জন দেখেছে
ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা, অটোরিকশাচালক নিহত
ট্রেনের সঙ্গে ট্রাকের ধাক্কা, অটোরিকশাচালক নিহত

ঢাকা থেকে কুড়িগ্রামগামী আন্তঃনগর কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সঙ্গে গাজীপুরের টঙ্গীতে সিটি করপোরেশনের ময়লা বহনকারী ট্রাকের ধাক্কায় একজন অটোরিকশাচালক নিহত হয়েছেন। গতকাল রোববার (১১ জানুয়ারি) রাত ১১টার দিকে ঢাকা-জয়দেবপুর রেলসড়কের মধুমিতা রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক নবীন (১৮) নেত্রকোণার পূর্বধলা থানা ধলা গ্রামের দুদু মিয়ার ছেলে। এ ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছে। ঘটনার পর থেকে রাত পৌনে ১টা পর্যন্ত ঢাকার সঙ্গে আপলাইনে রেল চলাচল বন্ধ থাকে। পরে রেকার দিয়ে ক্ষতিগ্রস্ত ট্রাকটি সরিয়ে নিলে রেল চলাচল স্বাভাবিক হয়।

স্থানীয়রা জানায়, রেললাইনের পাশে সিটি করপোরেশনের একটি ময়লার ট্রাক ও বালুর ট্রাক পার্ক করা ছিল। রাত ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি মধুমিতা রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের ইঞ্জিনের সঙ্গে দাঁড়িয়ে থাকা ময়লার ট্রাকের ধাক্কা লাগে। এতে ময়লা ও বালুর ট্রাক দুটি দুমড়ে মুচড়ে যায়। ড্রাম ট্রাকের নিচে একটি অটোরিকশা চাপা পড়ে। নবীন ছিলেন সেই অটোরিকশার চালক। আর গুরুতর আহত দুজন ছিলেন অটোরিকশার যাত্রী।

আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অটোচালক নবীনকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষনিক অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছোটন শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘অবৈধভাবে রেল লাইনের পাশে ইট বালি রাখার কারণেই এই দুর্ঘটনা ঘটেছে।’

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews