1. admin@banglarraz24.com : banglarrazrobin :
‘ডার্ক ওয়ার্ল্ড’এ অভিনয়ের জন্য ঢাকায় কৌশানি মুখার্জি - Banglarraz24
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে ১০ প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার-প্রচারনায় উপজেলা পরিষদ নির্বাচনে রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ    পল্লবীতে এসএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

‘ডার্ক ওয়ার্ল্ড’এ অভিনয়ের জন্য ঢাকায় কৌশানি মুখার্জি

  • প্রকাশ কাল : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৪ জন দেখেছে
‘ডার্ক ওয়ার্ল্ড’এ অভিনয়ের জন্য ঢাকায় কৌশানি মুখার্জি
‘ডার্ক ওয়ার্ল্ড’এ অভিনয়ের জন্য ঢাকায় কৌশানি মুখার্জি

ব্যক্তিগত কারণ দেখিয়ে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর এ সিনেমার নায়িকা হিসেবে পরীমনির নাম শোনা গেলেও শেষ পর্যন্ত শোনা গেল কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি নাম লিখিয়েছেন এই সিনেমায়

পশ্চিমবঙ্গের এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। অল্প সময়ের ক্যারিয়ার হলেও খুব দ্রুতই পরিচিতি পেয়েছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় কাজ করে দর্শকদের নজর কেড়েছেন। এবার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন তিনি।

অবশ্য এক সাক্ষাৎকারে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার নায়ক ও প্রযোজক মুন্না খান জানান, তিনি পরীমণির ভক্ত। তাই এ সিনেমায় প্রথমে পরীমনিকেই চেয়েছিলেন তিনি। পরীমনি রাজি না হওয়ায় এরপর ডাকা হয় মাহিকে।

এমন বক্তব্য মাহির কানে পৌঁছাতেই অভিমান হয় মাহির। কারণ এ বিষয়ে মাহিকে কিছুই জানানো হয়নি। তাই দ্রুত ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ান মাহি। তাই ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় অভিনয়ের জন্য ভারতীয় অভিনেত্রী কৌশানী মুখার্জিকে চূড়ান্ত করা হয়।

আর ‘ডার্ক ওয়ার্ল্ড’এ কৌশানির চুক্তিবদ্ধ হওয়ার খবর আসতে না আসতেই জানা গেল তিনি ঢাকা এসেছেন।

সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, সম্প্রতি একটি ফ্লাইটে ঢাকায় আসেন কৌশানি। বিমানবন্দর থেকে তিনি যান একটি পাঁচ তারকা হোটেলে। সেখানে বিশ্রাম নিয়ে অংশ নেন‘ডার্ক ওয়ার্ল্ড’-এর শুটিংয়ে। এ সিনেমায় কৌশানি মুখার্জিকে দেখা যাবে পুলিশ চরিত্রে।

কৌশানি মুখার্জি ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী। ‘পারব না আমি ছাড়তে তোকে’ চলচ্চিত্রে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয়ের মাধ্যেমে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ২০১৫ সালে। রাজ চক্রবর্তী পরিচালিত এই চলচ্চিত্রটি দর্শক মহলে বেশ সাড়া ফেলে। এরপর ২০২১ সালে বাংলাদেশের ‘প্রিয়া রে’ সিনেমায় অভিনয় করেন তিনি।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews