দিনভর তল্লাশি করেও মেলেনি আয়াতের লাশের খণ্ডিতাংশ

পাঁচ বছরের শিশু আয়াতের লাশের অপেক্ষায় তার পরিবার। হত্যা নিশ্চিত হলেও তাদের ধারণা ছিল আসামি আবীর লাশ গুম করে রেখেছে। তাই আসামি আবীরকে রিমান্ডেও নেয়া হয়েছিল। করা হয়েছে জিজ্ঞাসাবাদও।
রোববার তাকে আবারো ঘটনাস্থলে নিয়ে যায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। দিনভর খুঁজেও মেলেনি আয়াতের মরদেহের খণ্ডিতাংশ। তবে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি কাটার উদ্ধার করা হয়েছে।

এ তথ্য জানিয়েছেন পিবিআই চট্টগ্রাম মহানগরের বিশেষ পুলিশ সুপার নাঈমা সুলতানা।

তিনি জানান, আবীরই আয়াতকে হত্যা করেছে এ বিষয়ে নিশ্চিত তারা। মূলত সিসিটিভির ফুটেজ ও তার মায়ের বাসায় রক্তের একটি প্রবাহের চিহ্ন পাওয়া গেছে; যেটি আয়াতের লাশের। এছাড়া তার দেওয়া তথ্যানুযায়ী শিশু আয়াতের জুতা উদ্ধার করা হয়েছে। এখন আয়াতের মরদেহের খণ্ডিতাংশ উদ্ধারের চেষ্টা করছে পুলিশ।

শিশু আয়াতের দাদা মঞ্জুর হোসেন বলেন, আবীর সত্য কথা বলছে না। আমাদের ধারণা, ওর মা ও বোনও এ ঘটনা জানে। তাদেরও জিজ্ঞাসাবাদ করা হোক।

জানা যায়, গত ১৫ নভেম্বর পাঁচ বছরের শিশু আলিনা ইসলাম আয়াত নিখোঁজ হওয়ার পর ইপিজেড থানায় জিডি করে তার পরিবার। পরে নাতনির সন্ধান চেয়ে পিবিআইর কাছে আবেদন করেন তার দাদা। পরে পিবিআই তদন্তে নেমে জিজ্ঞাসাবাদের জন্য আবীরকে আটক করে। গত বৃহস্পতিবার রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আবীর। এ ঘটনায় আয়াতের বাবা সোহেল রানা বাদী হয়ে ইপিজেড থানায় মামলা করেছেন।

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us