1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
পল্লবীতে আওয়ামীলীগ নেতা আশিকের বিরুদ্ধে মিলেছে একাধিক অভিযোগ -

পল্লবীতে আওয়ামীলীগ নেতা আশিকের বিরুদ্ধে মিলেছে একাধিক অভিযোগ

পল্লবীতে আওয়ামীলীগ নেতা আশিকের বিরুদ্ধে মিলেছে একাধিক অভিযোগ
খবর টি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে পল্লবী এলাকার ২ নং ওয়ার্ডের আওয়ামী লীগ নেতা আশিকুল ইসলাম আশিক এর বিরুদ্ধে মিলেছে একাধিক অভিযোগ। সম্প্রতি পল্লবীর ডি ব্লকের ১৮ নম্বর লাইনের ১০ নম্বর বাসায় অবস্থিত আশিকের নিজস্ব অফিসটি নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায় আশিকুল ইসলাম আশিকের অফিসের সেই বাড়ীটির মালিক জাহানারা বেগম। তিনি আশিকের কাছে অফিসের জন্য জায়গাটি ভাড়া দিয়ে আর সেটা নিজ দখলে নিতে পারছেন না। বারবার চেষ্টা করেও তিনি তার জায়গা ফিরে না পেয়ে এ বিষয়ে পল্লবী থানা বরাবর দুটি সাধারণ ডাইরীও করেছেন। কিন্তু আশিক স্থানীয় নেতা হওয়ার সুবাদে কিছু করতে পারছেনা স্থানীয় প্রশাসন। বিভিন্ন সুত্রে জানা যায়, দেশে ক্যাসিনো ইস্যুতে চলমান অভিযানের সময় বিভিন্ন নেতাদের নাম আসার কারণে তিনি নিজের অপরাধ ও টাকার সাম্রাজ্য বাঁচাতে আত্নগোপনে ছিলেন।

পল্লবী এলাকার একাধিক সুত্রে জানা যায়, সে সময় সেই ভয়েই চিকিৎসার নাম করে দেশ ছেড়েছিলেন আশিক। রাজধানীর মিরপুর পল্লবীর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম আশিকের বিরুদ্ধে বিভিন্ন সময়ে হত্যা, বেপরোয়া দখলবাজিসহ একাধিক মামলা রয়েছে । তার এই ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আসা নিয়েও হয়েছিল সমালোচনার হয়েছিলো। দলকে বিভিন্ন সময় প্রশ্নবিদ্ধ করায় আশিকের নাম সব সময় আলোচনায় থাকতো। দলের বড় বড় নেতাদের নাম ও ছবি ব্যবহার করে চালাত নিজের অপরাধ সাম্রাজ্য । বরাবরই অদৃশ্য হাতের ছোয়াঁয় বেচে যেত আশিক ।

দিনে দিনে আরও বেপরোয়া হয়ে উঠেন আশিক। টাকা আর ক্ষমতার দাপটে অতিদ্রুত পেতে থাকেন দলের সব গুরুত্বপূর্ণ পদ। পূর্বে মুসলিম বাজারের চারটি দোকান আশিক দখলের চেষ্টা করলে ২নং ওয়ার্ড এর সভাপতি আব্দুর রহমান ও জনৈক জাবেদ নামে একজন বাধা প্রদান করার চেষ্টা করলে সেই মুহুর্তে আশিক সাধারন জনগনের সামনেই তার স্বশস্ত্র বাহিনী নিয়ে প্রকাশ্যে অস্ত্র উচিয়ে ধাওয়া করে তাদেরকে। কিন্তু কারোরই সাহস হয় না তার বিরুদ্ধে কোন অভিযোগ করার। তবে আশিকের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, পল্লবী থানাধীন এলাকায় নুর ইসলাম কবিরাজের ১২/৩, ১০৭/১০৮ নং বাড়ি, ঠোঙ্গাওয়ালার ১২/সি, ১৯ নং বাড়ি এবং সাগুফতা নতুন রাস্তার জায়গা দখল করে প্লট আকারে বিক্রি সহ একাধিক বাড়ি দখলের অভিযোগ রয়েছে।

অভিযোগ আছে ষড়যন্ত্রমুলক কৌশলের মাধ্যমের বিচার করার নামে অস্ত্রের মুখে ১২/সি, ২১/১৪ নং বাড়ীটি (সাড়ে ছয় তলা) দখল করে নেয়। এবং ১২/সি, ২১/১৩ বাড়ীটিতে বাড়ীর মালিক মালিক মীর আলাউদ্দিন বাপ্পীর নামে খাজনা-খারিজ, সিটি করপোরেশন ট্যাক্সসহ যাবতীয় ট্যাক্স পরিসোধ করে বাড়ীটিতে বসবাস করে আসছেন। এই বাড়ীটিও দখল করার জন্য মালিক মীর আলাউদ্দিন বাপ্পীর মা বোনের নামে মিথ্যা মালিকানা দেখিয়ে একটি জাল দলিল করে বাড়িটি দখলের চেষ্টা করেন আশিক। এক্ষেত্রে জাল বায়নার বীপরিতে বাপ্পি ঢাকা মহানগর দ্বিতীয় যুগ্ম দায়রা জজ আদালতে একটি মামলা করেন। মামলা নং-৭১৯/২০১৬ যা এখনো চলমান। এবং বাড়ীর মালিক বাপ্পিকে ভয়ভীতি প্রদর্শন ও প্রাণ নাশের হুমকির প্রেক্ষিতে বাপ্পী আরও একটি মামলা করেন মামলা নাম্বার ১০৭/১৭। এই মামলা প্রেক্ষিতে আশিক আদালতে আত্মসমর্পণ করে এমন কাজ না করার মুচলেকা দিলেও পরবর্তীতে একই কাজ করে আসছেন।

শুধু এই বাড়ি দখলই নয়, ফুটপাত, বেগুনটিলা বস্তিসহ আরও বিভিন্ন বস্তিও তার দখলে রয়েছে। স্থানীয়রা জানান, মুসলিম বাজারে অবস্থিত আশিক মার্কেটটি ও তার দখলকৃত যা, পূর্বে মসজিদ মাদ্রাসার নামে বরাদ্দ ছিল। আশিক মার্কেটের ভাড়াটিয়া ডক্টর চেম্বারের মালিক আশিক বাহিনীর নামে চাঁদাবাজির মামলাও করেছিলেন।
এরপর আশিক টার্গেট করে মার্কেটটির আরেক ভাড়াটিয়া গার্মেন্টস ব্যবসায়ী আমির হোসেনকে। আশিক তাকে ভয়ভীতি প্রদর্শন করে এলাকা ছাড়া করে এবং তার গার্মেন্টসের প্রায় বিশ লক্ষ টাকার মালামাল লুট করে। এছাড়া আশিকের নামে একাধিক হত্যা মামলার মধ্যে অন্যতম মন্টু হত্যা মামলা, যার চার্জশিট ভুক্ত আসামি তিনি। মামলা নং ৪০(৫)/২০০৮,পল্লবী থানা।

ছিচকে চোর থেকে দলীয় নেতা কিংবা সাধারন জনগন, কেউই রেহাই পাচ্ছে না আশিকের হিংস্র থাবা থেকে। সবসময় তার স্বশস্ত্র বাহিনী কৌশলে অবস্থান করে তার চারপাশে।

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য করায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে নিয়ে চলছে জোর সমালোচনা দেশজুড়ে। নানা সময়ে নানা মন্তব্...
ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে আগামীকাল মঙ্গলবারের মধ...
মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ভার্চুয়াল আলোচনায় নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে তা তাঁর ব্যক্তিগত মত বলে জানিয়েছেন আওয়ামী ল...
বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে এবং ২০২২ সালের মার্চ মাসে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন তথ্য ও সম্প্র...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us