1. admin@banglarraz24.com : banglarrazrobin :
পল্লবীতে সন্দেহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

পল্লবীতে সন্দেহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

  • প্রকাশ কাল : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২১৮ জন দেখেছে
পল্লবীতে ছুরিকাঘাতে যুবক খুন
পল্লবীতে সন্দেহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর মিরপুর পল্লবীর সাড়ে ১১ নম্বর পানির ট্যাংকের মোড়ের অদূরে ইভটিজিং এর সূত্রে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার এক বন্ধু।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। পথে আটকে তাদের ওপর ছুরি হাতে দলবেঁধে আক্রমণ চালানো হয়। নিহত ফয়সাল ওরফে রাসেল পেশায় কারচুপি শ্রমিক ছিলেন এবং আহত রাশেদ অরফে রানু দর্জির কাজ করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, গুরুতর আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে এবং পরে রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে রাসেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহত রাশেদ অরফে রানু চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে আহত রাশেদ বলেন, ওই এলাকায় পুরাতন থানার সামনে তারা কয়েক বন্ধু মিলে ইফতার শেষে বাসার দিকে ফিরছিলেন। এ সময় স্থানীয় শাহীন ও কালুসহ ৮-১০ জন ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাদের জখম করে।

হামলার একটি ভিডিও ফুটেজ ছড়িয়েছে ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে দেখা যায়, একটি ব্যাটারিচালিত রিকশা আটকে হঠাৎ ধারালো অস্ত্র হাতে কয়েকজন হামলা চালায়। এ সময় তাদের এলোপাতাড়ি আঘাত করতে দেখা যায়।
নিহত রাসেল পল্লবী থানাধীন ই ব্লকের সেকশন ১২ মুড়াপাড়া বিহারি ক্যাম্পে পরিবারের সঙ্গে থাকতেন। তার বাবার নাম শাহাদাৎ। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।

প্রথমিক ভাবে পুলিশ বলছে নিহত ফয়সাল তানজিলা নামের এক নারীর বাসার সামনে গান গেয়েছিল। সেটাকে কেন্দ্র ওই নারীর স্বামী ও ভাই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

 

 

google news : banglarraz24

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews