1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
প্রেমিকের সঙ্গে ৬ দিনের সংসার, ঘনিষ্ঠ মুহূর্তে যেভাবে হলেন ‘খুনি’ -

প্রেমিকের সঙ্গে ৬ দিনের সংসার, ঘনিষ্ঠ মুহূর্তে যেভাবে হলেন ‘খুনি’

প্রেমিকের সঙ্গে ৬ দিনের সংসার ঘনিষ্ঠ মুহূর্তে যেভাবে হলেন ‘খুনি’
খবর টি শেয়ার করুন

লাভলু ও ফরিদা। দুজনেরই রয়েছে আলাদা সংসার। তবু জড়িয়ে পড়েন গোপন সম্পর্কে। তবে ফরিদার পরকীয়া প্রকাশ্যে এলে তালাক দেন স্বামী। এরপর প্রেমিক লাভলুর সঙ্গেই বাঁধেন সংসার। কিন্তু বিয়ের সপ্তাহ না যেতেই লাভলুও তাকে তালাক দেন। ছাড়াছাড়ির পরেও নিয়মিত ঘনিষ্ঠ হতেন তারা। তালাকের পর এমন মেলামেশাই হলো লাভলুর কাল।

ঘটনাটি বগুড়ার শিবগঞ্জ উপজেলার বৃষ্ণপুর গ্রামের। ছয় বছর আগে এ হত্যাকাণ্ড ঘটলেও অবশেষে সেই ফরিদাকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই)। পরে ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।

জবানবন্দিতে হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার বিষয় ও ঘটনার বর্ণনা দেন ফরিদা। একই সঙ্গে হত্যাকাণ্ডে জড়িত অন্যদের নামও প্রকাশ করেন তিনি। তার জবানবন্দি অনুযায়ী ৪০ বছরের আব্দুল গফুর নামে আরো একজনকে গ্রেফতার করা হয়।
৪৫ বছর বয়সী ফরিদা বৃষ্ণপুর গ্রামের ফজর উদ্দিনের মেয়ে। ২৩ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাজীপুরের জয়দেববপুর উপজেলার ভাওয়াল মির্জাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আর গ্রেফতার হওয়া আব্দুল গফুর বগুড়ার সোনাতলা উপজেলার বামুনিয়া গ্রামের বাসিন্দা। তাকে সোমবার রাতে বগুড়ার শিবগঞ্জ উপজেলা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে, ২০১৬ সালের ১০ জুলাই রাতে লাভলু সরকারকে শ্বাসরোধে হত্যা করা হয়। বৃষ্ণপুর গ্রামের একটি মেহগনি বাগানে ঘনিষ্ঠ হওয়ার প্রলোভন দিয়ে তাকে ডেকে নেন ফরিদা। পরে সহযোগীদের নিয়ে হাত-পা চেপে ধরে শ্বাসরোধে লাভলুকে হত্যা করেন তিনি। পরদিন সকালে ওই বাগান থেকে লাভলুর লাশ উদ্ধার করে পুলিশ।

হত্যাকাণ্ডের ঘটনায় একই বছরের ১৩ আগস্ট শিবগঞ্জ থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে থানায় মামলা করেন নিহত লাভলুর স্ত্রী ৩০ বছরের নুর জাহান খাতুন। পরবর্তীতে মামলাটি তদন্ত শুরু করে পিবিআই। নিহত লাভলু বগুড়া সোনাতলা উপজেলার বামুনিয়া গ্রামের বাসিন্দা ও পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বগুড়া পিবিআই’র পুলিশ সুপার (এসপি) আকরামুল হোসেন।

তিনি জানান, লাভলুকে পরিকল্পনা অনুযায়ী শ্বাসরোধে হত্যা করা হয়। ফরিদাকে লাভলু ডিভোর্স দিলেও নিয়মিত যোগাযোগ রাখতেন। ছাড়াছাড়ি হওয়ার পরেও ফরিদাকে বিভিন্নভাবে জিম্মি করে নিয়মিত ঘনিষ্ঠ হতেন লাভলু। সর্বশেষ ঘনিষ্ঠ হওয়ার প্রলোভনে লাভলুকে ডেকে এনে হত্যা করেন ফরিদা। এ হত্যাকাণ্ডের পর থেকেই ফরিদা নিজ গ্রাম ছেড়ে অন্যান্য জেলায় পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে আব্দুল গফুরকে গ্রেফতার করা হয়েছে।

 

ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১৫

ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কেন্...
বিএনপি নির্বাচনে আসবে: আশাবাদী ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে আসবে: আশাবাদী ওবায়দুল কাদের

শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।...
মন্ত্রীর স্ত্রীর কথায় টিটিইকে বরখাস্ত করা সমীচীন নয় : তথ্যমন্ত্রী

মন্ত্রীর স্ত্রীর কথায় টিটিইকে বরখাস্ত করা সমীচীন নয় : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রেলমন্ত্রী যে ওই কথিত আত্মীয়দের চেনেন না, সে তথ্য সঠিক। একই সঙ্গে মন্ত্রীর স্ত্রী...
গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেপ্তার

গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে সোনিয়া নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী শাহিন মিয়া ও শ্বশুর আবু বক্করকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ 

(এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র 

ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), 

সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us