1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
প্রেমের টানে ১৪ বছর বয়সী ভাতিজাকে নিয়ে পালালেন চাচি! - banglarraz24

প্রেমের টানে ১৪ বছর বয়সী ভাতিজাকে নিয়ে পালালেন চাচি!

খবর টি শেয়ার করুন

ওয়াইফাই সংযোগ দিয়ে মোবাইলে গেম খেলতে পার্শ্ববর্তী চাচির বাড়িতে যাওয়া-আসা এবং এরপর প্রেমের টানে সেই চাচির হাত ধরেই পালালো স্কুল পড়ুয়া ১৪ বছর বয়সের এক কিশোর।

সম্প্রতি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয় ইউনিয়নের দেওতলা গ্রামে ঘটেছে এমন ঘটনা। প্রথমে প্রেমের টানে চাচির হাত ধরে ভাতিজার চলে যাওয়ার বিষয়টি বুঝতে না পারলেও তাদের উদ্ধারের পর বিষয়টি সামনে আসে।

জানা গেছে, ওই কিশোরের বাবা সৌদি আরব প্রবাসী। দুই ভাই আর এক বোনের মধ্যে ওই কিশোর সবার বড়।

পরিবার সূত্রে জানা গেছে, গত ২৩ তারিখে বাড়ি থেকে নিখোঁজ হয় ওই কিশোর। ২৪ অক্টোবর পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়। জিডির সূত্র ধরে প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রাজধানীর নাখালপাড়া থেকে তাদের উদ্ধার করা হয়। ওই সময় পাওয়া যায় ২০ বছরের সেই প্রেমিকা চাচিকে। সেখানে তারা একটি ভাড়া বাড়ির সন্ধান করছিল।

চাচির হাত ধরে পালিয়ে যাওয়া ওই কিশোর জানায়, করোনার সময় পার্শ্ববর্তী চাচির বাড়িয়ে গিয়ে ওয়াফাই দিয়ে মোবাইল ফোনে গেম খেলতো সে। এভাবে প্রতিদিন যেতে যেতে চাচি তাকে প্রেমের প্রস্তাব দেয়। পরে কিছু না বুঝেই সে রাজি হয়ে যায়। ৩-৪ মাস ধরে চলে প্রেম। এর মধ্যে চাচিকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরতেও যায় ওই কিশোর।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কিশোরের এক স্বজন জানান, ২০ বছর বয়স্ক ওই নারীর স্বামী গাজীপুরে বিকাশের ব্যবসা করেন। বছরখানেক আগে এক অপরিচিত ছেলের সঙ্গে মোবাইলে সম্পর্কের জেরে ব্রাক্ষ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে চলে যায় সে। পরে সেখানে ওই ছেলেকে না পেয়ে বাড়ি ফিরে আসে। ওই ঘটনার পর মেয়ে ও স্বামীর বাড়ির লোকজনের মধ্যস্থতায় পুনরায় সংসার করে। কিন্তু বছর না ঘুরতেই একটা বাচ্চা ছেলেকে ফুসলিয়ে নিয়ে চলে যায় ঐ নারী।

কালীগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম বলেন, জিডির অনুসন্ধানে গিয়ে তাদের রাজধানী ঢাকার নাখালপাড়া থেকে উদ্ধার করি। প্রাথমিকভাবে তারা স্বীকার করেছে প্রেমের টানে ঘরে ছেড়েছে। এ ঘটনার পর দুই পক্ষের অভিভাবকের কাছে দুজনকে বুঝিয়ে দেওয়া হয়েছে।

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য করায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে নিয়ে চলছে জোর সমালোচনা দেশজুড়ে। নানা সময়ে নানা মন্তব্...
ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে আগামীকাল মঙ্গলবারের মধ...
মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ভার্চুয়াল আলোচনায় নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে তা তাঁর ব্যক্তিগত মত বলে জানিয়েছেন আওয়ামী ল...
বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে এবং ২০২২ সালের মার্চ মাসে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন তথ্য ও সম্প্র...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us