1. admin@banglarraz24.com : banglarrazrobin :
প্রেম করছেন শাহরুখ-পুত্র - Banglarraz24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

প্রেম করছেন শাহরুখ-পুত্র

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ৪১ জন দেখেছে
প্রেম করছেন শাহরুখ-পুত্র

এবার প্রেম করছেন বলিউড বাদশার পুত্র । ছোটবেলা থেকেই ক্যামেরার আশপাশেই বড় হয়েছেন। বিনোদনের জগতে ইতোমধ্যেই পা রাখলেও নিজেকে ক্যামেরার নেপথ্যেই রেখেছেন শাহরুখ-পুত্র।

google news : banglarraz24

কিন্তু তাকে নিয়ে আগ্রহের অন্ত নেই ভক্তদের। মাদককাণ্ডে একটা সময় হাজতবাস করতে হয় আরিয়ান খানকে। এবার তাকে নিয়ে জোর জল্পনা। প্রেমে পড়েছেন আরিয়ান। তবে ভারতীয় কেউ নন। ব্রাজিলিয়ান তারকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহরুখ-পুত্র। ব্রাজিলের নাগরিক হলেও ভারতে বহু বছর ধরে কাজ করছেন লারিসা বনেসি। অক্ষয় কুমার, জন আব্রাহামের সঙ্গে কাজ করেছেন তিনি; কিন্তু কোথা থেকে জানা গেল লারিসা-আরিয়ানের প্রেমের খবর? খবর আনন্দবাজার অনলাইনের।

সম্প্রতি আরিয়ানের ইনস্টাগ্রামে দেখা গিয়েছে- তিনি লারিসাকে অনুসরণ করেন। শুধু এই অভিনেত্রীকে নয়, তার গোটা পরিবারকেই অনুসরণ করেন বাদশা-পুত্র। জানা যাচ্ছে, লারিসার মাকে জন্মদিনে নাকি উপহারও পাঠিয়েছেন আরিয়ান। তা-ও আবার নিজের ব্র্যান্ডের পোশাক।

কিন্তু কে এই লারিসা? পেশায় তিনি অভিনেত্রী। ব্রাজিলের নামি মডেল। তবে বেশ কয়েক বছর আগেই ভারতে চলে আসেন। অক্ষয় কুমার এবং জন আব্রাহমের ‘দেশি বয়েজ’ ছবির হিট গান ‘সুভা হোনে না দে’ দিয়ে বলিউডে কাজ শুরু করেছিলেন। টাইগার শ্রফ, সুরাজ পাঞ্চোলির সঙ্গেও কাজ করেছেন। সাইফ আলি খানের ‘গো গোয়া গন’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে হিন্দি সিনেমায় লারিসার অভিষেক হয়। এদিকে নিজের প্রথম ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত আরিয়ান। শাহরুখ-পুত্র বলে বাড়তি কোনো অহঙ্কার নেই আরিয়ানের। সবার মতামতের গুরুত্ব আছে তার কাছে।

ঘনিষ্ঠ সূত্রের দাবি, ‘আরিয়ান এমন একজন মানুষ যিনি সমালোচনা সহ্য করতে যেমন পারেন, তেমনই অন্যের মতামতকে গুরুত্ব দেন। দিন কয়েক আগেই একটি দৃশ্যে মনের মতো শট পাচ্ছিলেন না, তখন পুরনো সব কলাকুশলীদের পরামর্শ অনুযায়ী শট নেন। বিন্দুমাত্র অহঙ্কার বা আত্মশ্লাঘা নেই আরিয়ানের মধ্যে।’

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews