1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
বক্স অফিসে সফল 'টনিক', কবে মুক্তি পাচ্ছে 'কিশমিশ'? ঘোষণা দেব-রুক্মিনীর -

বক্স অফিসে সফল ‘টনিক’, কবে মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’? ঘোষণা দেব-রুক্মিনীর

বক্স অফিসে সফল 'টনিক', কবে মুক্তি পাচ্ছে 'কিশমিশ'? ঘোষণা দেব-রুক্মিনীর
খবর টি শেয়ার করুন

জন্মদিনে দর্শকদের জন্য বিশেষ উপহার নিয়ে হাজির হয়েছিলেন দেব(Dev)। মুক্তি পেয়েছিল দেবের ছবি ‘টনিক'(Tonic)। পরাণ বন্দ্যোপাধ্যায় ও দেবের রসায়ন মন জয় করেছে দর্শক থেকে শুরু করে ক্রিটিকদেরও। সম্প্রতি প্রেক্ষাগৃহে ২৫ দিন পূর্ণ করল এই ছবি। কেক কেটে ছবির সাফল্য উদযাপন করেছিলেন দেব।

পাশাপাশি এই শীতেই মুক্তি পাওয়ার কথা ছিল দেবের আগামী ছবি ‘কিশমিশ’র(Kishmish)। এই ছবিতে দেবের সঙ্গে জুটিতে ফের দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। জি ২৪ ঘণ্টার ফেসবুক লাইভে দেব নিজেই জানিয়েছিলেন টনিকের সাফল্যে যেন কোনও আঁচ না পড়ে, দর্শক যাতে চুটিয়ে উপভোগ করতে পারেন টনিক, সেই কারণেই কিশমিশের রিলিজ পিছিয়ে দিয়েছেন প্রযোজক দেব। বৃহস্পতিবার দেব ঘোষণা করলেন তাঁর ও রুক্মিনীর আগামী ছবির রিলিজ ডেট। আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে রাহুল মুখোপাধ্যায় পরিচালিত ‘কিশমিশ’।

গত বছর অগাস্টে ছবির টিজার শেয়ার করেছিলেন দেব। টিজারের শুরুতে অভিনেতা নিজেই নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন ফেলুদা নামে, তবে তিনি গোয়েন্দা ফেলুদা নন, তিনি একজন ছাত্র আর তার নাম ফেলু-দা। আসলে এই ছবিতে তাঁর নাম কৃশানু, যে পড়াশুনায় একদমই ভালো নয়।

তার স্বপ্ন সে বিয়ে করবে রোহিনীকে। কিন্তু রোহিনী তাঁকে বিশেষ পাত্তাই দিচ্ছে না। ছবিতে রোহিনী হলেন রুক্মিনী।  তবে কলেজ স্টুডেন্টের পাশাপাশি একজন প্রাপ্ত বয়স্কের লুকেও দেখা গেছে দেবকে। এরপর পোস্টারে সামনে আসে তাঁর চার ধরনের লুক। স্কুল ইউনিফর্ম পরে দেবকে ‘খুবই কিউট লাগছে’ বলে মন্তব্য করেছিলেন  দেবের ফ্যানেরা কেউ আবার তাঁর কলেজের লুক দেখে নস্টালজিয়ায় ভাসেন। অন্য একটি লুকে দেবকে দেখে মনে হচ্ছে তিনি ঘোর সংসারী।

চরিত্রের খাতিরে এর আগেও গোঁফ রেখেছেন অভিনেতা, কিন্তু এবারের লুক একেবারেই আলাদা, সেই লুকের কিছুটা ঝলক টিজারেও ছিল, যেখানে তাঁর পরনে ছিল পাঞ্জাবি আর শাল। আবার পোস্টারের একেবারে মাঝখানে দেবকে দেখা যাচ্ছে প্রফেশনাল লুকে, তাঁর হাতে একটি বই রয়েছে।

ইতিমধ্যেই দেব জানিয়েছেন কিশমিশ একটি আদ্যপান্ত প্রেমের ছবি। কিন্তু তাঁর এই চারধরনের লুক দেখে বোঝাই যাচ্ছে এই প্রেম কাহিনিতে রয়েছে অনেক টুইস্ট।

বৃহস্পতিবার ছবির দ্বিতীয় পোস্টার প্রকাশ করেন দেব। সেখানেও দুধরনের লুকে দেখা যাচ্ছে তাঁকে ও রুক্মিনীকে। এই ছবিতে ক্যামিও রোলে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran bandopadhyay), ঋতুপর্ণা  সেনগুপ্ত(Rituparna Sengupta), যিশু সেনগুপ্ত(Jishuu Sengupta), অঙ্কুশ হাজরা(Ankush Hazra) ও শ্রাবন্তী চ্যাটার্জিকে(Srabanti Chatterjee)।

ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১৫

ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষ, আহত ১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় কেন্...
বিএনপি নির্বাচনে আসবে: আশাবাদী ওবায়দুল কাদের

বিএনপি নির্বাচনে আসবে: আশাবাদী ওবায়দুল কাদের

শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।...
মন্ত্রীর স্ত্রীর কথায় টিটিইকে বরখাস্ত করা সমীচীন নয় : তথ্যমন্ত্রী

মন্ত্রীর স্ত্রীর কথায় টিটিইকে বরখাস্ত করা সমীচীন নয় : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘রেলমন্ত্রী যে ওই কথিত আত্মীয়দের চেনেন না, সে তথ্য সঠিক। একই সঙ্গে মন্ত্রীর স্ত্রী...
গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেপ্তার

গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী ও শ্বশুর গ্রেপ্তার

কিশোরগঞ্জের ভৈরবে সোনিয়া নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী শাহিন মিয়া ও শ্বশুর আবু বক্করকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ 

(এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র 

ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), 

সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us