বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস, বলেই মারধর

ভারতে অশ্লীল মিউজিক ভিডিও করার অভিযোগ তুলে দুই নারী ইউটিউবারকে ব্যাপক মারধর করা হয়েছে। পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায় ঘটেছে এ ঘটনা। মারধরের আগে হামলাকারীরা তাদের বলেন, বাঙালি মেয়ে হয়ে তোরা এটা কীভাবে করিস! তোদের বারোটা বাজাব। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আহত দুই ইউটিউবার হলেন সন্নতি মিত্র ও শ্রী ভদ্র। তারা দুজনেই গুরুতর আহত হয়েছেন। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

২০১৭ সালে ক্যারিয়ার শুরু করেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেল চালু করেন তারা। এরই ধারাবাহিকতায় গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেন। তাতে সন্নতি ও শ্রীর পাশাপাশি দুই পুরুষ অভিনেতাও রয়েছেন। ইতোমধ্যেই এক লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

ভিডিওর সাফল্য উদযাপন করতে রহড়ার দোপেরিয়া এলাকায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী। অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা তাদের ওপর হামলা চালায়। তারা প্রত্যেকে হেলমেট পরে ছিল। আর তাদের মুখে ছিল মাস্ক।

আহত ইউটিউবার সন্নতি জানান, তারা একটি সরু রাস্তা দিয়ে যাচ্ছিলেন। আচমকা মোটরসাইকেলে করে দুষ্কৃতীরা এসে প্রথমে শ্রীকে আঘাত করেন। এ সময় শ্রী তাকে ডাকলে তিনি পেছন ফিরে তাকান। তখনই অপর এক দুষ্কৃতী তার মাথার পেছনে আঘাত করে। শুধু তাই নয়, এ সময় তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। কোনও তারকা বা তারকা সন্তান না হয়েও কেন এমন ‘অশ্লীল’ ভিডিও তৈরি করেছেন? সেই প্রশ্ন জানতে চাওয়া হয়।

জানা গেছে, নিজেদের দোপেরিয়া যাওয়ার কথা ফেসবুক লাইভে জানিয়েছিলেন সন্নতি ও শ্রী। ধারণা করা হচ্ছে, সেখান থেকেই দুষ্কৃতীরা তাদের অবস্থান সম্পর্কে জেনে নেয়। দুই নারী ইউটিউবারের ওপর এমন হামলার নিন্দা জানিয়েছেন অনেকে। ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us