23.8 C
Los Angeles
সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪

বিশ্বকাপের সেরা বোলার সাকিব!

খেলাবিশ্বকাপের সেরা বোলার সাকিব!
খবরটি শেয়ার করুন

আলোচনা ও সমালোচনা থাকলেও একমাত্র সাকিব আল হাসানের দলে জায়গা নিয়ে কখনো প্রশ্ন ওঠেনি। ব্যাটে ও বলে তিনি পারফর্ম করে যান নিয়মিত। বড় কোনো আসরে তো তার জবাব নেই। এবার সেই সাকিবকে চূড়ায় তুললেন স্কটিশ অধিনায়ক কাইল কোয়ের্টজার। স্কটল্যান্ডের বিপক্ষেই বিশ্বকাপের প্রথম ম্যাচে নামবে বাংলাদেশ দল। তার আগে সাকিবকে নিয়ে জানালেন তার ভাবনা। তার মতে এবারের বিশ্বকাপে বল হাতে সেরা চমক দেখাতে পারেন সাকিবই।

বিশ্বকাপের আগে ‘ক্যাপ্টেন্স কল’ নামে প্রতিদিনই বিশ্বকাপ ভাবনা নিয়ে চলছে ভার্চুয়াল আড্ডা। তাতে শনিবার কোয়ের্টজারের সঙ্গে যোগ দিয়েছিলেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম, শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা ও ওমান অধিনায়ক জিসান মাকসুদ। সাবেক আইরিশ ক্রিকেটার ও ধারাভাষ্যকার নিল ও ব্রায়েনের সঞ্চালনায় এই আয়োজনে অধিনায়করা তুলে ধরেন তাদের ভাবনা।

এক পর্যায়ে ও ব্রায়েন চার অধিনায়কের কাছেই জানতে চান বিশ্বকাপের সম্ভাব্য সেরা ব্যাটসম্যান ও বোলার নিয়ে। প্রথমেই আসে কোয়ার্টজারের পালা। তিনি ব্যাটসম্যান হিসেবে বেছে নেন বাবর আজমকে। বোলার হিসেবে খানিকক্ষণ সময় নিয়ে বলেন সাকিবের নাম। সাকিবের বিপক্ষে একদিন পর নামতে হওয়ায় কিছুটা চ্যালেঞ্জ অপেক্ষা করছে স্বীকার করেন তিনি।

ওমান অধিনায়কও ব্যাটসম্যান হিসেবে বাছাই করেন বাবরকে। বোলার হিসেবে নির্দিষ্ট কারো নাম বলেননি তিনি। লঙ্কান অধিনায়ক ব্যাটসম্যান হিসেবে ভারতের রোহিত শর্মা ও সম্ভাব্য সেরা বোলার হিসেবে বলেন আফগানিস্তানের রশিদ খানের নাম। বাবর নিজে ব্যাটসম্যান হিসেবে বেছে নেন কেইন উইলিয়ামসকে। বোলার হিসেবে তার মতে সেরা হবে তার দলেরই হাসান আলি।

আরও খবর পড়ুন

Check out other tags:

পাঠকের পছন্দ

x