23.8 C
Los Angeles
সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪

বিশ্বব্যাংকের কান ধরে ওঠবস করা উচিত: মতিয়া চৌধুরী

প্রধান সংবাদবিশ্বব্যাংকের কান ধরে ওঠবস করা উচিত: মতিয়া চৌধুরী
খবরটি শেয়ার করুন

পদ্মা সেতু নিয়ে দুর্নীতির অভিযোগ প্রমাণ করতে ব্যর্থ হওয়ায় বহুপক্ষীয় আর্থিক সংস্থা বিশ্বব্যাংকের কান ধরে ওঠবস করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

তিনি বলেছেন, ‌উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে উল্টাপাল্টা কথা বলে সংস্থাটি বহু দেশের সর্বনাশ করেছে।

নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ীতে শ্রীশ্রী গোপাল জিউর মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সংসদ সদস্য মতিয়া চৌধুরী বলেন, ‘ওয়ার্ল্ড ব্যাংককে টাকা দেয় বিভিন্ন রাষ্ট্র। তোরা বেতন তুলিস আমাদের টাকায়। বেতন নিস আর লম্বা লম্বা কথা বলিস। আমাদের দেশ যেভাবে ঝড়-ঝঞ্ঝা, প্রাকৃতিক দুর্যোগ লড়াই করে টিকে আছে, তোরা তো তিন মিনিটও টিকবি না।’

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, ‘প্রধানমন্ত্রীর বিরুদ্ধে লেখার জন্য আল-জাজিরা বসে আছে। কিন্তু শেখ হাসিনা দুর্নীতি করছে, কোনো দালিলিক প্রমাণ ছাড়া এটা তো কেউ বলতে পারে না। কাজেই বলব, কুকুরেরা ঘেউ ঘেউ করবে, কাফেলা চলবে- এটাই হলো আমাদের কথা, শেখ হাসিনার কথা।’

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নালিতাবাড়ী শাখার সভাপতি অরুণ চন্দ্র সরকারের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা, সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌর মেয়র আবু বক্কর সিদ্দিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী উপজেলার ৩৭টি মন্দির কর্তৃপক্ষকে ১৫ হাজার টাকা করে অনুদানের চেক দেন। একই অনুষ্ঠানে পৌর শহরের প্রতিটি মণ্ডপের জন্য আরও ৫ হাজার করে টাকা দেন পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক।

আরও খবর পড়ুন

Check out other tags:

পাঠকের পছন্দ

x