1. admin@banglarraz24.com : banglarrazrobin :
বুবলীকে খোঁচা দিলেন অপু বিশ্বাস? : Right Now (7 steps) - Banglarraz24
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে ১০ প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার-প্রচারনায় উপজেলা পরিষদ নির্বাচনে রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ   

বুবলীকে খোঁচা দিলেন অপু বিশ্বাস? : Right Now (7 steps)

  • প্রকাশ কাল : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬১ জন দেখেছে
বুবলীকে খোঁচা দিলেন অপু বিশ্বাস? : Right Now

ছেলে শেহজাদ খান বীরের জন্মদিনটা যেন ঠিকঠাকভাবে কাটাতেই পারছেন না চিত্রনায়িকা শবনম বুবলী। ছেলেকে ভালোবেসে দেওয়া একটি আবেগঘন ভিডিও বার্তাই কাল হলো নায়িকার? প্রায় পাঁচ মিনিটের ভিডিওতে মাতৃত্ব-ছেলেকে নিয়ে সংগ্রামের গল্প বলে গেছেন তিনি। করোনার সময়ে যুক্তরাষ্ট্রে ছেলের জন্ম এবং তাকে নিয়ে একাকী সংগ্রামের চিত্রও তুলে ধরেছেন ভিডিও বার্তায়।

  1. google news : banglarraz24

কিন্তু বুবলীর শুভেচ্ছাবার্তার পরই ফেসবুকে তাঁর রহস্যঘেরা পোস্ট নিয়ে পরিস্থিতি পাল্টে যায়। নাম উল্লেখ না করে পরী লিখেছেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন, ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’ পরীর মন্তব্য অনুযায়ী বলাই যায়, ছেলে পদ্মের জন্মদিনে ঠিক একইভাবে ভিডিও বার্তা দেন নায়িকা, আর সেটারই অনুকরণ করেন বুবলী। তাই ভিডিওটি দেখেই বুবলীকে উপহাস করতে ছাড়েননি পরী।

তবে বুবলীও থেমে যাওয়ার পাত্রী নন। দিয়েছেন রহস্যঘেরা আরেকটি পোস্ট। লিখেছেন, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে শেষ কয়েক বছর ধরে মিল থাকছে অধিকাংশ বিয়েতে।

যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর-কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে। পৃথিবীতে অনেক সিনেমা আছে, যার গল্প অন্য গল্পের সঙ্গে অনেক মিলে যায়। কাছাকাছি মেলে, একদম মেলে, এ রকম বহু বহু জিনিস হচ্ছে দুনিয়াতে। দীর্ঘ পোস্টে সিন্ডিকেট নিয়েও ক্ষোভ ঝাড়েন অভিনেত্রী বুবলী।

তবে কিছুক্ষণ পরেই সরব পরী। ফেসবুকের দেয়ালে লিখেছেন, ‘হি হি হি একটি শিক্ষিত বকরি গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবোলতাবোল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই! পরে কখনো নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’

বুবলী-পরীর এই ভার্চ্যুয়াল যুদ্ধে দুভাগে বিভক্ত ভক্তরা। কেউ খোঁচা দিচ্ছেন বুবলীকে, কেউ পরীমনিকে। কিন্তু এর মাঝে হাজির হলেন আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটি ছবি পোস্ট করে অপু লিখেছেন, ‘উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।’ অপুর পোস্টও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে। এবার যুদ্ধের ময়দানে তিন নায়িকা। এই বিবাদ সবে শুরু হলো, নাকি এই জল আরও বহুদূর গড়াবে? সেটি সময়ই বলে দেবে। আপাতত সেই পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে চলচ্চিত্রপ্রেমীদের।

 

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews