1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
ভিকির সঙ্গে বিয়ের পরই নাম বদলে ফেলছেন ক্যাটরিনা - banglarraz24

ভিকির সঙ্গে বিয়ের পরই নাম বদলে ফেলছেন ক্যাটরিনা

খবর টি শেয়ার করুন

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে নানারকম গুঞ্জন বেড়েই চলেছে বলিউডের অন্দরে। রোজই নতুন নতুন খবর ছড়িয়ে পড়ছে আরব সাগরের তীরে। কখনো শোনা যাচ্ছে রাজস্থানের দুর্গয় গিয়ে বিয়ে করছেন ভিকি ও ক্যাট। আবার কখনো রটেছে বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মুম্বাইয়ের জুহুতে নতুন এক ফ্ল্যাটও নাকি কিনেছেন তারা।

আর এবার শোনা যাচ্ছে, ভিকির সঙ্গে বিয়ের পর নাকি ক্যাটরিনা নিজের পদবি বদলে ফেলবেন! সূত্রের খবর অনুযায়ী, ডিসেম্বরের শুরুতে ভিকির সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট। কিন্তু বিয়ে হওয়ার আগেই নাকি ক্যাটরিনা ঠিক করে ফেলেছেন তার নামের সঙ্গে ভিকি কৌশলের পদবি যোগ করবেন।

শোনা যাচ্ছে, প্রযোজক সংস্থা ও পরিচালককে ক্যাটরিনা কাইফ জানিয়েছেন তার আগামী ছবি ‘টাইগার থ্রি’র টাইটেল কার্ডে ক্যাটরিনা কাইফ কৌশল নাম অন্তর্ভুক্ত করতে। তবে এই কথা রটলেও, এই নিয়ে আপাতত ক্যাটরিনার তরফ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

বলিউডে এ ঘটনা প্রথম নয়। এর আগে কারিনা কাপুর, সোনাম কাপুরও বিয়ের পর নিজের নামের সঙ্গে যুক্ত করেছেন স্বামীর পদবি। সেই পথেই এবার হাঁটতে চলেছেন ক্যাটরিনা।

অন্যদিকে শোনা গিয়েছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ের পার্টিতেই নাকি নিজেদের প্রেমকে সামনে আনবেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। জানা গিয়েছে, ক্যাটরিনার মেহেন্দি অনুষ্ঠানে কিয়ারা ও সিদ্ধার্থ নাচবেন ‘শেরশাহ’ ছবির গানে।

বি-টাউনে জোর গুঞ্জন ভিকি ও ক্যাটরিনার বিয়ের জন্য ডিসেম্বর মাসের ৭ তারিখ থেকে ১২ তারিখ পর্যন্ত হোটেল বুক করা হয়েছে। দুর্গের নিরাপত্তায় বাড়তি জোর দেওয়া হয়েছে। ভিকি ও ক্যাটরিনার পরিবার, বন্ধু, আত্মীয়রা ছাড়াও বলিউডের অনেকেই এই হাই প্রোফাইল বিয়েতে নিমন্ত্রিত।

অতিথি তালিকায় করণ জোহর, আলি আব্বাস জফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধবন, নাতাশা দালাল থাকতে পারেন বলে জানা গিয়েছে। তবে এই তালিকায় সালমান খান থাকবেন কিনা, তা এখনো জানা যায়নি।

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

মুরাদের হাত থেকে রেহাই পাননি সচিবালয়ের কর্মকর্তারাও

নারীদের নিয়ে অশ্লীল মন্তব্য করায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে নিয়ে চলছে জোর সমালোচনা দেশজুড়ে। নানা সময়ে নানা মন্তব্...
ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে আগামীকাল মঙ্গলবারের মধ...
মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

মুরাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে : ওবায়দুল কাদের

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ভার্চুয়াল আলোচনায় নারী বিদ্বেষমূলক যে বক্তব্য দিয়েছে তা তাঁর ব্যক্তিগত মত বলে জানিয়েছেন আওয়ামী ল...
বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিক মুক্তি পেতে পারে মার্চে : এফডিসিতে তথ্যমন্ত্রী

বঙ্গবন্ধু বায়োপিকের কাজ দ্রুত এগিয়ে চলছে এবং ২০২২ সালের মার্চ মাসে চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছেন তথ্য ও সম্প্র...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us