1. admin@banglarraz24.com : banglarrazrobin :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর - Banglarraz24
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার কমলগঞ্জে ১০ প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার-প্রচারনায় উপজেলা পরিষদ নির্বাচনে রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের নির্দেশ    পল্লবীতে এসএসসির কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ

ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর

  • প্রকাশ কাল : রবিবার, ৫ মে, ২০২৪
  • ২৯ জন দেখেছে

কামরুল ইসলাম টিটু, স্টাফ রিপোর্টার  : নোয়াখালী শহরে মাইজদীতে ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে। এর পরিপ্রেক্ষিতে নিহতের স্বজন ও এলাকাবাসী মাইজদী আধুনিক হসপিটালে ভাঙচুর করেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষ ভুল চিকিৎসার অভিযোগ অস্বীকার করেছে।

google news : banglarraz24

গতকাল শনিবার বিকেলে নবজাতকসহ মা মারা যান। পরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে নিহতের স্বজন ও এলাকাবাসী হসপিটালটিতে হামলা ও ভাঙচুর চালায়।
নিহত শারমিন আক্তার সীমা (২১) বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের লন্ডন মার্কেট এলাকার জহির উদ্দিনের স্ত্রী এবং নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ইউসুফ সওদাগর বাড়ির মো. হারুনের মেয়ে।

নিহতের স্বজনেরা জানিয়েছেন, শুক্রবার বেলা ২টার দিকে মাইজদী আধুনিক হসপিটালে আশিকা কবির নামে ঢাকা থেকে আসা এক চিকিৎসক সীমার সিজার করেন। এ সময় তাঁর অতিরিক্ত রক্তক্ষরণ হলেও চিকিৎসক বিষয়টি গোপন রাখেন। পরে ওইদিনই রাত সাড়ে ৯টার দিকে রোগীর অবস্থা বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠানো হয়।

ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শনিবার বিকেল পৌনে ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মা ও বিকেল ৪টা ১০ মিনিটের দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে নবজাতক মারা যায়। এ খবর জানাজানি হলে মাইজদীতে হসপিটালে হামলা ও ভাঙচুর চালানো হয়।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews