যুব সমাজের অহংকার সৎ, ত্যাগী ও সাহসী নেতা গোলাম কিবরিয়া মিয়াজি

যুব সমাজের অহংকার সৎ, ত্যাগী ও সাহসী নেতা গোলাম কিবরিয়া মিয়াজি
Loading...

নিজস্ব প্রতিবেদক : যুব সমাজের দুরন্ত সাহসী মুজিব সৈনিক ঢাকা মহানগর উত্তর মুজিব সেনা ঐক্যলীগ এর আহবায়ক গোলাম কিবরিয়া মিয়াজি।

কর্মনিষ্ঠা এবং আদর্শের প্রতি একনিষ্ঠ কর্মী হয়ে নিরলস শ্রমের মাধ্যমে ঢাকা মহানগর উত্তর মুজিব সেনা ঐক্যলীগে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন বঙ্গবন্ধুর আদর্শিক চেতনা ধারণকারী জনকল্যাণকামী একজন নেতা হিসেবে। বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত মুখ তিনি।

ঢাকা মহানগর মুজিব সেনা ঐক্যলীগের রাজনীতিতে তিনি হয়ে উঠেছেন নির্লোভ, সৎ, ত্যাগী ও সাহসী নেতা। মেধাবী এবং নেতাকর্মীদের কাছে জনপ্রিয় নেতা বর্তমানে তিনি মুজিব সেনা ঐক্যলীগ ঢাকা মহানগর উত্তর এর আহবায়কের দায়িত্ব পালন করছেন। সৌম্য-শান্ত-নম্র অথচ দৃঢ়চেতা মনোভাবের এক মূর্তপ্রতীক, যিনি সময়কে প্রভাবিত করতে পেরেছেন আপন কীর্তি দ্বারা। পরিশ্রমী ও পরিচ্ছন্ন মুজিব আদর্শের সৈনিক এর হিসাবে সে এখন যুবসমাজের জনপ্রিয় নেতা।

স্কুলজীবন থেকে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির সিঁড়িতে পা রাখেন গোলাম কিবরিয়া মিয়াজি। এগিয়ে যান নেতাকর্মীদের ভালোবাসা আন্তরিকতা আর সহযোগিতা নিয়ে। কলেজে ভর্তি হওয়ার আগে থেকেই পারিবারিক সূত্রে মুক্তিযুদ্ধের চেতনায় স্নাত আওয়ামী লীগের রাজনীতি সম্পর্কে সচেতন তিনি। ইউনিট থেকে থানা, থানা থেকে নগর সব রকমেরি দায়িত্ব পালন করেছেন গোলাম কিবরিয়া মিয়াজি।

এ বিষয়ে গোলাম কিবরিয়া মিয়াজি বলেন ‘শুধু একজন নেতা হিসেবে নয়, একজন সাধারণ কর্মী হিসেবে আমি চাই ঢাকা মহানগর সহ ঢাকা ১৬ আসনে সবসময় শিক্ষা শান্তি এবং জয়-বাংলা জয় বঙ্গবন্ধুর শ্লোগানে মুখরিত থাকুক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আমার বাবা সমতুল্য সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ এমপির হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জীবন বাজি রেখে আওয়ামী লীগের পতাকা তলে থেকে কাজ করে যাবো।

 

Share on facebook
16
Share on twitter
6
Share on linkedin
3
Share on whatsapp
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Crafted with by banglarraz24.com© 2022

x

Contact Us