1. admin@banglarraz24.com : banglarrazrobin :
রণবীর 'রামায়ণ'-এর প্লট ফাঁস! হনুমানের ভূমিকায় সানি দেওল! - Banglarraz24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে: ওবায়দুল কাদের গরুকে বলাৎকার করতে দেখে ফেলার সাক্ষীদের মারধর।  আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী

রণবীর ‘রামায়ণ’-এর প্লট ফাঁস! হনুমানের ভূমিকায় সানি দেওল!

  • প্রকাশ কাল : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৮৮ জন দেখেছে
রণবীর 'রামায়ণ'-এর প্লট ফাঁস! হনুমানের ভূমিকায় সানি দেওল!
নীতেশ তিওয়ারির পরিচালিত ছবি 'রামায়ণ' তিনটি অংশে তৈরি হবে, এবং এর প্লটের বিস্তারিত প্রকাশ পেয়েছে। 'রামায়ন' এর প্রথম অংশে, Lord Ram-er character play korte hobe Ranbir Kapoor 1 4 . Sunny Deol-er Hanuman character ke niye chalachchitra 'Ramayana' er puro plot e anek prashnokari ebong anurodhonokari bhabna utheche

রামায়ণ-এ রামের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। আর সীতার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সাঁই পল্লবী। কেজিএফ তারকা যশকে দেখা যাবে রাবণের চরিত্রে। অন্য দিকে, বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণ হিসেবে।

২০২৩ সালে এসেই ভাগ্যটা হঠাৎই বদলে গিয়েছে ধর্মেন্দ্র-র বড় ছেলে সানি দেওলের। ৫০০ কোটির ‘গদর ২’ উপহার দিয়েছেন তিনি। বহুবছর টানা ফ্লপের পরে, ঘুরে দাঁড়িয়েছেন সানি। হাতে আরও বেশ কয়েকটি বড় প্রোজেক্ট আছে সানির হাতে। আর এবার খবর মিলছে, নীতেশ তিওয়ারির রামায়ণ-এ হনুমান চরিত্রে দেখা যাবে তাঁকে।

রামায়ণ-এ রামের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। আর সীতার চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী সাঁই পল্লবী। কেজিএফ তারকা যশকে দেখা যাবে রাবণের চরিত্রে। অন্য দিকে, বিজয় সেতুপতিকে দেখা যাবে বিভীষণ হিসেবে।

সম্প্রতি পিঙ্কভিলা-র রিপোর্ট বলছে, হনুমান হিসেবে দেখা যাবে সানি দেওলকেই। অভিনেতা ২০২৪ সালের মে মাস থেকে এই সিনেমার কাজ শ্যুট করবেন। তবে এই ট্রিলজি-র প্রথম পার্টে খুব সামান্যই থাকবেন হনুমান। তবে দ্বিতীয় ও তৃতীয় পার্টে বেশি করে দেখা যাবে সানিকে।

‘রামায়ণ’ পার্ট ওয়ানে ২০২৪ সালের মার্চ মাসে রণবীর এবং সাই পল্লবীর সঙ্গে ফ্লোরে যাবে। জানা গিয়েছে, লারা দত্ত কৈকেয়ী চরিত্রে অভিনয় করবেন। প্রভু রামের ভূমিকায় অভিনয় করার জন্য রণবীর ইতিমধ্যেই ছেড়ে দিয়েছেন ধূমপান, অ্যালকোহল এবং আমিষ খাবার।

অনেকদিন ধরেই আসলে খবর ছিল সানির হনুমান হওয়ার। খবর রয়েছে, ৪৫ কোটি দর হেঁকেছেন সানি। এই প্রোজেক্টের জন্য নিজের সেরাটা উজার করে দিতে চান অভিনেতা। পর্দার আদর্শ হনুমান হয়ে উঠতে নিজেকে ভাঙতে তৈরি সানি দেওল। ফিজিক্যাল ট্রান্সফরমেশনের জন্যও প্রস্তুতি শুরু করেছেন ৬৫ বছর বয়সী তারকা। ধর্মেন্দ্র পুত্র হিন্দু দেবতা হনুমানের চরিত্র ফুটিয়ে তুলতে কোনও খামতি রাখতে চান না। গদর ২-এর আকাশছোঁয়া সাফল্যের পর সানির বাজারদর তুঙ্গে। তাই ৪৫ কোটি টাকাটা প্রযোজকদের জন্য বোঝা হবে না বলেই দাবি ইন্ডাস্ট্রির বড় অংশের।

এদিকে আদিপুরুষ-এর বিতর্কের পর অনেকেই চিন্তিত এই রামায়ণের ভবিষ্যত নিয়েও। আবার না কোনও বিতর্ক তৈরি হয়। তবে খবর, ‘আদিপুরুষ’ ছবিকে ঘিরে যে বিতর্ক তৈরি হয়েছে, তা থেকে নাকি গুরুত্বপূর্ণ শিক্ষা নিয়েছেন নীতেশ। খবর, ছবি তৈরির ক্ষেত্রেও নাকি ‘বাওয়াল’-এর পরিচালক খুব সাবধানী। এক সাক্ষাৎকারে তিনি জানান, ‘দর্শক হিসাবে আমি পর্দায় যা দেখতে পছন্দ করব না, নির্মাতা হিসাবে তেমন ছবি আমি বানাব না। আমার বিশ্বাস, আমি যে ছকে ‘রামায়ণ’কে ভাবি, তা দেখে কেউই রাগ করবেন না।’

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews