1. admin@banglarraz24.com : banglarrazrobin :
রাজধানী মিরপুর কমার্স কলেজের শিক্ষার্থীকে  কুপিয়ে হত্যা। - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

রাজধানী মিরপুর কমার্স কলেজের শিক্ষার্থীকে  কুপিয়ে হত্যা।

  • প্রকাশ কাল : রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ২১ জন দেখেছে
রাজধানী মিরপুর কমার্স কলেজের কলেজের শিক্ষার্থীকে  কুপিয়ে হত্যা।

স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম টিটু : মিরপুরে কমার্স কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে কর্মাস কলেজের পাশে হাউজিং অ্যান্ড সেটেলমেন্ট কোয়াটারে এ ঘটনা ঘটে।

হত্যাকাণ্ডের শিকার ওই শিক্ষার্থীর নাম জুবায়ের হাসান রাফিত। তার বাবার নাম আবুল বাসার। দুই ভাই ও এক বোনের মধ্যে সে ছিল সবার বড়। ঢাকায় মামার বাসায় থেকে পড়াশোনা করতো।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান বলেন, খবর পেয়ে কমার্স কলেজের পাশে কলেজের এক শিক্ষার্থীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাস্থলে সবাই আছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

নিহত শিক্ষার্থী মামা নুরুজ্জামান বলেন, সকালে কোচিং করার জন্য জুবায়ের বাসা থেকে বের হয়। পরে সে বাসায় না ফেরায় তাকে বিভিন্ন জায়গা খোঁজাখুঁজি করা হয়। সন্ধ্যায় তার কলেজের এক শিক্ষক জানায়, তাকে হত্যা করা হয়েছে। এসে দেখি আমার ভাগিনা রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।

\তিনি আরও বলেন, কিছুদিন আগে কলেজের কিছু বন্ধুদের সঙ্গে জুবায়েরের ঝগড়া হয়েছিল। ওই ঘটনায় কলেজের শিক্ষকরা মিটমাট করে দেয়। তখন শিক্ষকরা তাকে বলেছিল তার বন্ধুরা ভালো না। তাদের কাছ থেকে দূরে থাকতে। তারাই জুবায়েরকে হত্যা করেছে বলে ধারণা নুরুজ্জামানের।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews