1. admin@banglarraz24.com : banglarrazrobin :
রোবটিক্স ভালবাসার কাছে পাত্তা পেল না ‘লাল সালাম’ - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

রোবটিক্স ভালবাসার কাছে পাত্তা পেল না ‘লাল সালাম’

  • প্রকাশ কাল : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ জন দেখেছে
রোবটিক্স ভালবাসার কাছে পাত্তা পেল না ‘লাল সালাম’
রোবটিক্স ভালবাসার কাছে পাত্তা পেল না ‘লাল সালাম’

ভারতীয় সুপারস্টার রজনীকান্ত ‘লাল সালাম’নিয়ে হাজির হলেও প্রথম দিনে তেমনভাবে বক্স অফিস কাঁপাতে পারেনি ছবিটি। দক্ষিণি এ সুপারস্টারকে দেখার জন্য কোটি কোটি ভক্ত মুখিয়ে থাকেন। কিন্তু এবার দেখা গেল ভিন্ন এক চিত্র। বলিউড অভিনেতা শহীদ কাপুর ও কৃতি শ্যানন অভিনীত রোবটিক্স প্রেম কাহিনীর ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’ সিনেমার কাছে পাত্তা পায়নি রজনীর ‘লাল সালাম’।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়া ‘লাল সালাম’ প্রথম দিনের বক্স অফিসে সংগ্রহ করেছে সাড়ে তিন কোটির কিছু বেশি রুপি। একই সময়ে ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’ সংগ্রহ করেছে ১৬ কোটিরও বেশি রুপি।

লাল সালাম মূলত একটি স্পোর্টস ড্রামা। গ্রামীণ পরিবেশে ক্রিকেট, ধর্ম এবং আবেগ নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। ছবিতে সুপারস্টারের উপস্থিতি ছিল ৪৫ মিনিটের মতো। সিনেমার পরিচালনা করেছে ছিলেন রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়া। মেয়ের সিনেমা হলেও পারিশ্রমিক নিয়ে আপস করেননি সুপারস্টার। প্রতি মিনিটের জন্য থালাইবা গুনেছেন এক কোটি রুপি।

রজনীকান্তের পাশাপাশি ‘লাল সেলাম’-এ অভিনয় করেছেন বিষ্ণু বিশাল, বিক্রান্ত, সেন্থিল, বিবেক প্রসন্ন। ছবির জন্য সুর করেছেন এ আর রহমান। প্রথমদিকে তেমন আয় করতে না পারলেও আশা করা হচ্ছে, সামনের দিনগুলোতে বক্স অফিসে ধারণাতীত ব্যবসা করবে ‘লাল সালাম’।

আর শহিদ-কৃতির ‘তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া’ ছবির কাহিনী মূলত রোবটিক্স কাহিনীকে ঘিরে। যেখানে একজন রোবটিক্স নারীর সঙ্গে একজন মানুষের প্রেমের কাহিনী তুলে ধরা হয়েছে। বক্স অফিস আয়ের পাশাপাশি সমালোচক ও দর্শকদের কাছে ছবিটি ব্যাপক প্রশংসা পাচ্ছে সিনেমাটি।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews