1. admin@banglarraz24.com : banglarrazrobin :
রোলেক্স ঘড়ির খোঁজে পেরুর প্রেসিডেন্টের বাসভবনে ৭ ঘণ্টা তল্লাশি! - Banglarraz24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

রোলেক্স ঘড়ির খোঁজে পেরুর প্রেসিডেন্টের বাসভবনে ৭ ঘণ্টা তল্লাশি!

  • প্রকাশ কাল : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৬৪ জন দেখেছে
রোলেক্স ঘড়ির খোঁজে পেরুর প্রেসিডেন্টের বাসভবনে ৭ ঘণ্টা তল্লাশি!

বিলাসবহুল রোলেক্স ঘড়ির খোঁজে পেরুর প্রেসিডেন্ট দিনা বালুয়ার্তের (৬১) বাসভবনে চলেছে ৭ ঘণ্টাব্যাপী তল্লাশি। ঘড়ি ব্যবহারে দুর্নীতির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। তবুও পদত্যাগ করবেন না বলে জানিয়ে দিয়েছেন দিনা।

google news : banglarraz24

এক সংবাদ সম্মেলনে দিনা জানিয়ে দেন, তিনি পদত্যাগ করবেন না। সেই সঙ্গে বাড়িতে তল্লাশিকে ‘অপমানজনক’ বলে মন্তব্য করেন তিনি।
স্থানীয় সময় শনিবার সকালে তার প্রেসিডেন্ট বাসভবনের সামনে জড়ো হয়েছিল ৪০ সরকারি কর্মকর্তা। অভিযোগ অনুযায়ী, দামি ঘড়ির সংগ্রহ গোপন রেখেছিলেন তিনি।

স্থানীয় টেলিভিশন চ্যানেল ল্যাটিনাতে পুলিশ ও প্রসিকিউটর অফিসের যৌথ অভিযানের খবর প্রচার করা হয়। জানা যায়, ৭ ঘণ্টা ধরে চলে তল্লাশি। প্রকাশিত ফুটেজে দেখা গেছে, রাজধানী লিমায় অবস্থিত বাসভবনটি ঘেরাও করে তদন্তকারী দল।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, বিচার বিভাগের অনুমোদন নিয়ে তল্লাশি চালানো হয়েছে। প্রেসিডেন্ট বিভিন্ন সরকারি অনুষ্ঠানে নানা ধরনের রোলেক্স ঘড়ি ব্যবহার করেছেন।

স্থানীয় গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর চলতি মাসে কর্তৃপক্ষ তার বিরুদ্ধে তদন্ত শুরু করে। তবে পুলিশের এমন কাণ্ডের তীব্র প্রতিবাদ জানান বালুয়ার্তে।

এ বিষয়ে দিনা বলেছেন, ‘আমি সরকারি প্রাসাদে পরিষ্কার হাত নিয়ে প্রবেশ করেছিলাম, ২০২৬ সালে আমি পরিষ্কার হাত নিয়েই প্রাসাদ ছেড়ে যাব।’

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews