1. admin@banglarraz24.com : banglarrazrobin :
লাইভে এসে যা বললেন তামিম : Tamim Iqbal - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

লাইভে এসে যা বললেন তামিম : Tamim Iqbal

  • প্রকাশ কাল : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৬০ জন দেখেছে
লাইভে এসে যা বললেন তামিম : Tamim Iqbal

সম্প্রতি মেহেদি হাসান মিরাজের সঙ্গে তামিম ইকবালের কল রেকডিং ফাঁস হয়ে যায়। সেই রেকর্ডে তামিম জাতীয় দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিমের আলাদা দল গড়া নিয়ে হতাশ হন; যা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যায়।

অবশেষে আজ সন্ধ্যা ৭টার দিকে ফেসবুক লাইভে এসে সব কিছু খোলাসা করেলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।

তিনি জানান, আসলে মুশফিকের সঙ্গে আমার দীর্ঘদিনের সুসম্পর্ক রয়েছে। আমাদের ফোন কল ফাঁস হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমালোচনা হচ্ছে, এখানে আমাদের তেমন কোনো হাত নেই। এটা মূলত নগদ করেছে। আসন্ন ঈদুল ফিতরে নগদের যে ক্যাম্পেইন হচ্ছে এটা সেটারই একটা অংশ।

নগদের কর্মকর্তা তানভির এ মিশুক জানান, নগদ সব সময় চমক নিয়ে আসে। গত বছর বিএমডব্লিউ দেওয়া হয়েছে। এবার ২৪ জন মানুষ ঢাকায় জমি পাবেন। নগদের গ্রাহকদের জন্য ২০ কোটি টাকার গিফটও থাকছে।

এখানে এক, দুই এবং তিন-তিনটা ডিজিট রাখা হয়েছে। এক- হচ্ছে নগদে লেনদেন করতে হবে। দুই হচ্ছে- নগদে লেনদেন করার পর একটা গ্রুপ খুলতে হবে, গ্রুপটা তিনজনের হবে। আর তিন হচ্ছে এই তিনজন মানুষ সারা মাসব্যাপী অ্যাক্টিভ থাকতে হবে।

তিনি আরও জানান, এই এক, দুই এবং তিন ডিজিটে সচল থেকে বাংলাদেশের যে কেনো মানুষ নগদ থেকে পুরস্কার হিসেবে জমি বুঝে নিতে পারেন।

তামিম ইকবালের এই লাইভে অংশ নেন জাতীয় দলের তিন তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ ও মেহেদি হাসান মিরাজ। আর নগদ থেকে ছিলেন তানভির এ মিশুক।

 

google news : banglarraz24

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews