শাকিব খান-বুবলী রহস্যের নতুন মোড়, আলোচনায় কিছু ছবি

২০১৭ সালে বুবলী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘ফ্যামিলি টাইম’। ছবিতে বুবলী, বোন ও দুলাভাইয়ের সঙ্গে বসে আছেন শাকিব খান। এখন নেটিজেনদের প্রশ্ন; শাকিব-বুবলীর সম্পর্কের শুরুটা কি সেখান থেকেই?
ঠিক ওই সময়ই উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর ছেলেকে নিয়ে গণমাধ্যমের মুখোমুখি হন অপু বিশ্বাস। আর কাঁদতে কাঁদকে জানান, আব্রাম খান জয়ের বাবা শাকিব খান। সেসময় বুবলীর মুখে ছিল হাসি। আর অপুর চোখে ছিল জল।

অন্যদিকে বুবলীকে নিয়ে একের পর এক সিনেমা করতে থাকেন শাকিব খান। ছেলেকে নিয়ে জীবন সংগ্রামে নেমে পড়েন অপু বিশ্বাস। সব ঠিকঠাক চলছিল। হঠাৎ গল্পে নতুন মোড় নিয়ে আসেন শবনম বুবলী

২০২০ সালের শুরু দিকে শোবিজে ছড়িয়ে পড়ে তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন তিনি ‘বীর’ সিনেমার শুটিং করছিলেন। বুবলীর শারীরিক গড়নে ধরা পড়েছিল অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি। এরপর ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং করে উধাও হয়ে যান বুবলী। তার খোঁজ পাওয়া যাচ্ছিল না কোথাও। শোবিজে ছড়িয়ে পড়ে, অপু বিশ্বাসের ঘটনার পুনরাবৃত্তি হতে পারে! লোক মুখে একটাই প্রশ্ন- বুবলীর সন্তানের বাবা কে?

লোকমুখের কথা- সে সময় ২৫ হাজার আমেরিকান ডলার নিয়ে মার্কিন মুলুকে পাড়ি জমিয়েছিলেন শবনম বুবলী। অনেকে হয়তো খবরটি বিশ্বাস করতে চাননি। কিন্তু সে উড়ো খবরের প্রমাণ পাওয়া গেল বুবলীর মঙ্গলবারের পোস্ট থেকে। যেখানে নায়িকা দুটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘থ্রোব্যাক আমেরিকা’। ছবিতে বেবিবাম্পসহ দেখা যায় শবনম বুবলীকে। ক্যাপশনে লেখা, ‘মি ইউথ মাই লাইফ।’ তার সঙ্গে লাভ ইমোজি।

সম্প্রতি জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমার শুটিং সেটে কান্নাভরা কণ্ঠে বুবলী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনও ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। তারপরও সাংবাদিক এবং ভক্ত-দর্শকের জানার আগ্রহ থাকে, সেই জায়গা থেকে বলছি, কিছু ব্যাপার তো আছেই। বিষয়টা নিয়ে আপনারা আমার কাছে জানতে চাচ্ছেন, এজন্য ধন্যবাদ; কারণ ঘটনার পেছনে তো ঘটনা থাকে। চিত্রনাট্য যখন লেখা হয়, সেটার পেছনে কিন্তু আরেকটা চিত্রনাট্য থাকে। বিষয়টি নিয়ে সবার সঙ্গেই কথা বলব, কিন্তু আজ না অন্যদিন।’

এ সময় বুবলীর চোখেমুখে ছিল কান্নার ছাপ। আর সন্তান ও তার বাবা প্রসঙ্গে যখন প্রশ্ন করা হয় তখন কিছুটা নিরবও ছিলেন তিনি। আর গতকাল জয়ের জন্মদিনে ঘরোয়া আয়োজনে কেক কাটেন শাকিব-অপু। রাতেই সে ছবি ফেসবুকে প্রকাশ করেছেন অপু। ক্যাপশনে লিখেছেন, ‘সুখী পরিবারের কিছু মুহূর্ত। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’ যে ছবিতে জয়কে কেক খাইয়ে দিচ্ছেন শাকিব-অপু। বুবলী চোখ যখন কান্না ভেজা, অপুর মুখে তখন হাসি।

তবে জয়ের জন্মদিনেই কেন বুবলী এ পোস্ট করলেন? সে প্রশ্নও অনেকের মনে। তাহলে কীসের ইঙ্গিত দিয়েছেন এ নায়িকা? এমনটাও জানতে চান নেটিজেনরা। এসব প্রশ্নের উত্তর জানতে যাওয়া হয় বুবলীর কাছে। ধারণা করা হয়, এবার তিনি রহস্য উন্মোচন করবেন। কিন্তু না, আবারও রহস্য জিইয়ে রাখলেন রহস্যময়ী এ নায়িকা।

বুবলী আভাস দিয়েছেন। জানিয়েছেন, ইসলাম ধর্মের রীতিতেই তার সবকিছু হয়েছে। কিন্তু কার সঙ্গে বিয়ে হয়েছে? তার সন্তানের বাবাই বা কে- এসব ব্যাপারে তার সেই আগেও উত্তর। ‘একটু অপেক্ষা করুন। আমি সব জানাবো।’

গল্পে ক্লাইমেক্স এসেছে, অ্যান্ড ক্লাইমেক্স। এতে নানা মনে নানা প্রশ্ন- সে সব প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছি আমরাও। তৃষ্ণার্ত কাকের মতো চেয়ে আছি বুবলীর দিকে। কারণ তিনি বলবেন, সময় হলেই বলবেন!

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us