শোয়েব-সানিয়ার বিবাহবিচ্ছেদের নেপথ্যে কি এই ফটোশুট?

ভালোবেসে দুই শত্রুভাবাপন্ন দেশের সীমান্ত অতিক্রমের সাহসী কাজটি করেছিলেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। অনেক ঝক্কি-ঝামেলা শেষে এক যুগ আগে আগে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সবকিছু ভালোমতো চললেও হঠাৎ করেই তাদের সংসারে বেজে উঠেছে ভাঙনের সুর।

একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বলা হয়, এক যুগ একসঙ্গে থাকার পর তারা বিচ্ছেদের আবেদন করেছেন। দুই দেশের বিভিন্ন গণমাধ্যমের ভাষ্যমতে, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে শোয়েব মালিকের প্রেমের সম্পর্কই এ বিচ্ছেদের পেছনে মূল অণুঘটকের ভূমিকা পালন করেছে।

তারকাদের ফ্যাশন, স্বাস্থ্য ও জীবনযাপন নিয়ে কাজ করে পাকিস্তানের জনপ্রিয় ম্যাগাজিন ওকের গত বছরের সেপ্টেম্বরে সংখ্যার প্রচ্ছদে একসঙ্গে হাজির হয়েছিলেন শোয়েব মালিক ও আয়েশা ওমর। ওই সংখ্যায় মডেল হওয়া ভিন্ন ভুবনের দুই তারকা নিজেদের স্বাস্থ্য, ফিটনেস ও চলমান কাজ নিয়ে কথা বলার পাশাপাশি ফটোশুটও করেন।

ওই ফটোশুটে আলোকচিত্রী শাহবাজ সাজি মোট পাঁচ ধরনের ভিন্ন সাজপোশাকে শোয়েব মালিক ও আয়েশা ওমরকে ক্যামেরাবন্দি করেন। দুই দেশেরই গণমাধ্যমের দাবি, এই ফটোশুটের জন্য পুরো একদিন একসঙ্গে কাটানোর সময়েই দুজনের পরিচয় হয় এবং ঘনিষ্ঠতা বাড়ে।

 

ওকে ম্যাগাজিনের ওই ফটোশুটে আলোকচিত্রী শাহবাজ সাজির ক্যামেরার সামনে শোয়েব ও আয়েশা দুজনকেই প্রতিটি ছবিতেই ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। বিশেষ করে সুইমিংপুলে নীল পানিতে তারা ছিলেন সবচেয়ে অন্তরঙ্গ অবস্থায়।

ছবিতে শোয়েব মালিকের পরনে ছিল পাউডার নীল রঙের শার্ট। অন্যদিকে, আয়েশা ওমর পরেছিলেন কমলা রঙের স্লিভলেস পোশাক। এই পোশাকেই ম্যাগাজিনের প্রচ্ছদে জায়গা করে নিয়েছিলেন তারা।

বাহারি ধরনের স্বাস্থ্যকর এবং পুষ্টিকর খাবারে সাজানো সকালে নাশতার টেবিলের পাশেও ক্যামেরাবন্দি হন শোয়েব ও আয়েশা। ছবিতে হাতে ছুরি নিয়ে আপেল কাটার ভঙ্গিতে সহাস্যে দাঁড়িয়ে ছিলেন ৪০ বছর বয়সী পাকিস্তানি ক্রিকেটার। আর সবুজ একটি স্মুদির গ্লাস হাতে নিয়ে বসে ছিলেন আয়েশা। ছবিতে দুজন পরস্পরের দিকে তাকিয়েছিলেন মুগ্ধ দৃষ্টিতে।

সমুদ্রের বিশালতাকে পেছনে রেখে সকালের আলোয়ও একটি ছবিতে ক্যামেরাবন্দি হন শোয়েব ও আয়েশা। ছবিতে আয়েশার চোখ বেয়ে নেমে আসা চুল সরিয়ে ঠিক করে দিচ্ছিলেন শোয়েব। এছাড়া, ওই ফটোশুটে শরীরচর্চা করার ভঙ্গিতেও ক্যামেরাবন্দি হন তারা।

আয়েশা ওমরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে শোয়েব মালিক বলেন, এই ফটোশুটটি বেশ মজার ছিল। ছবি তোলার সময় আয়েশা আমাকে ক্যামেরার সামনে অনেকটা সহজ করে দিয়েছে। শিক্ষকের মতো নির্দেশনা দিয়েছে।

ফটোশুটের সেই সাক্ষাৎকারে আয়েশা জানিয়েছিলেন, স্বাস্থ্য নিয়ে তিনি সদা সচেতন। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকার জন্য নিয়মিত স্বাস্থ্যকর খাবার খান। এছাড়া, নানা রকম ব্যায়াম এবং শরীরচর্চাও করেন তিনি।

শোয়েব মালিককে ফিটনেস ফ্রিক হিসেবে অ্যাখ্যা দিয়ে ক্রিকেটারের প্রসঙ্গে এই পাকিস্তানি অভিনেত্রী বলেন, আমি ক্রিকেটের অনেক বড় ভক্ত। শোয়েব মালিক খুবই ভদ্র ও মানবিক। আমরা তাকে নিয়ে গর্বিত।

২০১০ সালের ১২ এপ্রিল বিয়ে করেন সানিয়া মির্জা ও শোয়েব মালিক। ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে একটি ছেলে ইজহান মির্জা মালিক। কিন্তু গত কয়েকদিন ধরে চাউড় হয়ে তাদের বিচ্ছেদের গুঞ্জন। এ নিয়ে বিভিন্ন সূত্রে নানারকম খবর পাওয়া যাচ্ছিল।

এদিকে, বিষয়টি নিয়ে শোয়েব-সানিয়ার নির্লিপ্ততা গুঞ্জনের আগুনে ঢালছিল ঘি। একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বলা হয়, তারা ইতোমধ্যে আলাদা থাকতে শুরু করেছেন এবং বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে। তবে শোয়েব মালিক, সানিয়া মির্জা কিংবা আয়েশা ওমরের কেউই এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

কয়েকদিন আগে সানিয়া সামাজিক যোগাযোগমাধ্যমের স্টোরিতে একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন। এ থেকে ধারণা করা হচ্ছিল, সবকিছু ঠিকঠাক চলছে না তার জীবনে। কিছুক্ষণ পরে পোস্টটি সরিয়ে নিলেও জনপ্রিয় এই টেনিস তারকার ভক্তরা ততক্ষণে স্ক্রিনশট নিয়ে নেন।

16
6
3
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Developed by banglarraz24.com © 2022
x

Contact Us