1. admin@banglarraz24.com : banglarrazrobin :
সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। - Banglarraz24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঈদের রাতে প্রকাশ্যে ২ কিশোরকে গুলি ও ছুরিকাঘাতে হত্যা বিএনপি দেশটাকে শ্রীলংকা বানানোর চেষ্টা করছে: ওবায়দুল কাদের গরুকে বলাৎকার করতে দেখে ফেলার সাক্ষীদের মারধর।  আমার সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি : রাজু যুবলীগের সাংগঠনিক বিভাগের দায়িত্ব বণ্টন কলাপাড়ায় জগন্নাথ আখড়া নাট মন্দিরের তিনটি প্রতিমা ভাঙচুর কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন ফ্লাইওভারে হঠাৎ মাইক্রোবাসে আগুণ কলাপাড়ায় ওয়ালটন মিলিয়নিয়ার অফার উপলক্ষে রেলী

সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি।

  • প্রকাশ কাল : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ১৭২ জন দেখেছে
সাংবাদিক মাসুদ জিয়াকে প্রানে মেরে ফেলতে সরকারী কারেন্ট চোর আমির ও যুবলীগনেতা জুয়েল রানার প্রাণনাশের হুমকি।

নিজস্ব প্রতিবেদক : দৈনিক অগ্নিশিখার ব্যবস্থাপনা সম্পাদক চ্যানেল মুসকান ও বাংলার রাজ-২৪.কম এর প্রকাশক মোঃ মাসুদ রানা জিয়াকে প্রকাশ্যে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা এবং মিরপুরের অটোরিকশা ব্যবসায়ী ও বাউনিয়াবাদ এলাকার কারেন্ট চোর ক্ষেতো আমির চোরা ও ট্রাফিক সার্জেন্ট পেটানোসহ নানা অভিযোগে অভিযুক্ত পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, একাধিক মামলার চিহ্নিত আসামি মান্নান সহ তাদের সহযোগীদের বিরুদ্ধে।

গতকাল রবিবার ১৯ মে রাজধানীর মিরপুর পল্লবী এলাকায় অটোরিক্সা চালক ও পুলিশের সাথে সংঘর্ষের ঘটনা চলাকালীন, সাংবাদিক মাসুদ জিয়া সংবাদ সংগ্রহ করা কালিন, মিরপুরের অটোরিকশা ব্যবসায়ী ও বাউনিয়াবাদ এলাকায় কারেন্ট চোর ক্ষেতো আমির চোরা ও ট্রাফিক সার্জেন্ট পেটানোসহ নানা অভিযোগে অভিযুক্ত জুয়েল রানা, একাধিক মামলার চিহ্নিত আসামি মান্নান সহ তাদের সহযোগীরা সাংবাদিক মাসুদ জিয়াকে এসময় প্রানে মেরে ফেলার হুমকি সহ প্রকাশ্যে লাঞ্ছিত করার মত ঘটনা ঘটায়। যা সাংবাদিক মাসুদ জিয়ার সাথে থাকা তারি সহকর্মীর ক্যামেরায় উঠে আসে এ সকল চিত্র। তাতে দেখা যায় ওই সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ করছে স্থানীয় আওয়ামী লীগ নেতা অটোরিকশা ব্যবসায়ী আমির, মান্না এবং পাশ থেকে জুয়েল রানা সাংবাদিক মাসুদ জিয়াকে দেখে নেয়ার হুমকি দেয়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানা যায় পল্লবী থানা যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানার ইনদোনে আমির নামের ওই আওয়ামী লীগ নেতা সহ তার সহযোগিরা এমন ঘটনা ঘটিয়েছে। তারা ওই সাংবাদিকের উপর গুরুত্ব হামলা চালানোর জন্য তেরে আসে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে ও নিজের প্রাণ বাঁচাতে মিরপুর ছেড়ে চলে যেতে বলে নইতো তাকে যে কোন সময় প্রানে মেরে ফেলতে পারে তারা। পাশে থেকে জুয়েল রানাও চিৎকার দিয়ে বলে ওই সাংবাদিক তোকে আজকের ভিতোরে দেইখা নিব নিউজ করসো নিউজ তোর ভিতরে ঢুকামু,দেখস নাই ওই সার্জেন্টেরে কি করসি আমার কি করতে পারসে, তুইও দেইখা নিবি।
এ বিষয়ে বাদী হয়ে ১৯ মে রাতে পল্লবী থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি লিখিতো ডিজি করেছেন ভুক্তভোগী সাংবাদিক মাসুদ জিয়া।

 

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews