1. admin@banglarraz24.com : banglarrazrobin :
সাভারে পাঁচ গাড়িতে আগুনের  ঘটনায় নিহত বেড়ে ৩  - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

সাভারে পাঁচ গাড়িতে আগুনের  ঘটনায় নিহত বেড়ে ৩ 

  • প্রকাশ কাল : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৮১ জন দেখেছে
সাভারে পাঁচ গাড়িতে আগুনের  ঘটনায় নিহত বেড়ে ৩ 

কামরুল ইসলাম :  সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে পাঁচটি গাড়িতে আগুন লাগার ঘটনায় হেলাল হাওলাদার ৩০নামে আরও এক জনার মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ নিয়ে অগ্নিকাণ্ডের এ ঘটনায় তিনজনের মৃত্যু হলো।

google news : banglarraz24

মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বরগুনা সদর উপজেলার ছোটগরিচন্না গ্রামের জয়নুউদ্দিন হাওলাদারের ছেলে। দুর্ঘটনায় তার শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল বলে জানিয়েছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন তরিকুল ইসলাম।

এর আগে একইদিন ভোরে  সাভারের হেমায়েতপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোড়পুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় লরির পেছনে আটকে থাকা চারটি ট্রাক ও একটি প্রাইভেটকার সেখানেই পুড়ে যায়। এতে  মৃত্যু হয় ইকবাল হোসেন নামে এক ট্রাক শ্রমিকের। সঙ্গে দগ্ধ হন মিম (১০), আল-আমিন (৩৫), নিরঞ্জন রায় (৪৫), মিলন মোল্লা (২২), সাকিব (২৪), হেলাল হাওলাদার (৩০) ও নজরুল ইসলাম (৪৫) নামে সাতজন ব্যক্তি। তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়।

দগ্ধদের মধ্যে ছয়জনই ছিলেন তরমুজবাহী একটি ট্রাকে। ট্রাকটি বরগুনা থেকে গাজীপুরে যাচ্ছিল। তাদের মধ্যে নজরুল ইসলাম ও হেলাল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews