সৌন্দর্যের নিরিখে আনুশকা শর্মাকেও হার মানাবে সুরেশ রায়নার স্ত্রী

Loading...

ভারতীয় ক্রিকেটারদের সুন্দরী গৃহিণীদের মধ্যে অন্যতম হলেন অনুষ্কা শর্মা। তবে আপনি কি জানেন বলিউডের “গ্ল্যামার কুইন” বিরাট পত্নীর থেকেও ততোধিক সৌন্দর্যের অধিকারীনি হলেন সুরেশ রায়নার পত্নী। যিনি বলে বলে মাত দিতে পারেন অধিনায়ক পত্নী অনুষ্কার সৌন্দর্য্যকেউ। দীর্ঘ সাত বছরের দাম্পত্য জীবনে অত্যন্ত সুখী গৃহকোণ এর অধিকারী সুরেশ রায়নার এই অর্ধাঙ্গিনীকে নিয়েই আমাদের আজকের এই প্রতিবেদন।

 

ভারতীয় ক্রিকেটের এই প্রাক্তন ক্রিকেটার দুই হাজার কুড়ি সালে ক্রিকেটের সমস্ত ফরম্যাট থেকে অবসর নেওয়ার পর বর্তমানে আইপিএলে কমেন্ট্রিরত অবস্থায় রয়েছেন। 2022 আইপিএলে কোন দল তাকে পিকআপ না করায় আপাতত 22 গজের দুনিয়ার বাইরেই রয়েছেন তিনি। যদিও ভারতীয় ক্রিকেটের এই অন্যতম ফিল্ডার সুরেশ রায়না জাতীয় দলের অন্যতম সেরার সেরা ক্রিকেটার হিসেবেই চিরকাল স্মরণীয় হবেন।

 

3রা এপ্রিল 2015 সালে হঠাৎ করে বহুলচর্চিত প্রেমিকা প্রিয়াঙ্কার সাথে চার হাত এক হয়েছিল সুরেশের। উত্তরপ্রদেশের মেয়ে বিটেক পড়ুয়া প্রিয়াঙ্কা চৌধুরী গাজিয়াবাদের একটি কলেজ থেকে বিটেক কমপ্লিট করে নেদারল্যান্ডের একটি ব্যাংকের আইটি কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তবে বর্তমানে তিনি জনপ্রিয় হেলথকেয়ার ব্র্যান্ড ম্যাটকেয়ার ব্যান্ডের কো-ফাউন্ডার। তবে আপনি কি জানেন? তাদের প্রেম কাহিনী যে কোন বলিউড স্টোরিকেউ হার মানায়!

প্রিয়াঙ্কার সাথে সুরেশের বহু বছর যাবৎ পরিচয় থাকলেও প্রিয়াঙ্কার পরিবার পাঞ্জাবে শিফট হওয়ার পর থেকেই তাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। সুরেশের বয়ান অনুযায়ী, পরবর্তীতে 2008 সালে তিনি প্রিয়াঙ্কাকে এয়ারপোর্টে দেখেছিলেন, যখন প্রিয়াঙ্কা নেদারল্যান্ডের উদ্দেশ্যে রওনা হচ্ছিলেন এবং ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলার উদ্দ্যেশ্যে যাচ্ছিলেন সুরেশ। সেই সময় পাঁচ মিনিটের ওই এয়ারপোর্টের সাক্ষাতে সুরেশ তাকে ভবিষ্যৎ অর্ধাঙ্গিনী হিসেবেই মনস্থির করেন।

 

অতঃপর দুই পরিবারের মত অনুযায়ী সুরেশের চারমাসের অস্ট্রেলিয়া সফরকালীন সময়ে রায়না এবং চৌধুরী পরিবারের সম্মিলিত উদ্যোগে তাদের বিবাহের আয়োজন করা হয় এবং অবশেষে 3রা এপ্রিল 2015 সালে রাজনীতি, ক্রিকেট এবং বিনোদন দুনিয়ার একাধিক বিশেষ ব্যক্তিত্বের উপস্থিতিতে পরিণয় বন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা-সুরেশ!

Share on facebook
16
Share on twitter
6
Share on linkedin
3
Share on whatsapp
5

Posts

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ (এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,
প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন
চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,
সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক
সহ-সম্পাদক: মোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয়
১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০
বার্তা কক্ষ : ০১৬৪২০৭৮১৬৪
বিজ্ঞাপনের জন্য : ০১৬৮৬৫৭১৩৩৭
Gmail:banglarrazpratidin@gmail.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Crafted with by banglarraz24.com© 2022

x

Contact Us