1. admin@banglarraz24.com : admin :
  2. banglarrazpratidin@gmail.com : fahim2020 :
  3. rbtv2020@gmail.com : banglar raz24 : banglar raz24
স্ত্রী হত্যা মামলায় রিমান্ডে আইনজীবী - banglarraz24

স্ত্রী হত্যা মামলায় রিমান্ডে আইনজীবী

স্ত্রী হত্যা মামলায় রিমান্ডে আইনজীবী
খবর টি শেয়ার করুন
image_pdfimage_print

চট্টগ্রামের চান্দগাঁওয়ে স্ত্রী হত্যা মামলায় অ্যাডভোকেট আনিসুল ইসলাম (৩২) নামে এক আইনজীবীকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২২ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত এই আদেশ দিয়েছেন। অ্যাডভোকেট আনিসুল ইসলাম, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সদস্য।

বাঁশখালী থানার উত্তর জলদী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মৃত সিরাজুল ইসলামের ছেলে। এর আগে গত সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত আনিসুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

মামলায় অভিযোগ আনা হয়, চান্দগাঁও থানার পাঠানিয়া গোদা শওকত আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকতেন তারা। যৌতুকের দাবিতে মাহমুদা খানম আঁখিকে মারধর করেন। তার পেটে আঘাত করা হয়।গত ১৮ ডিসেম্বর নগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারপর অন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত রোববার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় মৃত্যু বরণ করেন তিনি।

গত সোমবার (২০ ডিসেম্বর) নিহতের ভাই মিজানুর রহমান বাদী হয়ে চান্দগাঁও থানায় স্বামী আইনজীবী আনিসুল ইসলাম, স্বামীর মা ফরিদা আক্তার (৫০) ও স্বামীর বোন হামিদা বেগমসহ অজ্ঞাতনামা তিন-চার জনকে আসামি করে মামলা করা হয়েছে। মৃত মাহমুদা খানম আঁখি, নগরের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

অ্যাডভোকেট আনিসুল ইসলামের ভাই জাহেদ বলেন, ভাবী আর ভাইয়া প্রেম করে বিয়ে করেছিল। ভাবীর পিতা মেনে নিলেও ভাবীর মা ও ভাই বিয়ে মেনে নেয়নি। ভাবীকে অপারেশন করার আগেও ভাবীর পিতার সঙ্গে ভাইয়া ও ভাবীর কথা হয়েছে। ভাবী অপারেশনের পরে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন। ভাবীর মা ও ভাই মিলে ভাইয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়েছে।

আদালতের প্রসিকিউশন সূত্রে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা অ্যাডভোকেট আনিসুল ইসলামের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আজ বুধবার দুপুরে আদালত শুনানি শেষে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

সন্ত্রাস কমেছে র‌্যাবের কারণে : পররাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাস কমেছে র‌্যাবের কারণে : পররাষ্ট্রমন্ত্রী

র‌্যাবের কারণে দেশে সন্ত্রাস কমেছে বলে মন্তব্য করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তিনি বলেছেন, যারা তাঁদের পছন্দ করে না...
দীর্ঘ ২৭ বছর মিথ্যা মামলা থেকে খালাস পেলাম : গোলাম কিবরিয়া মিয়াজি

দীর্ঘ ২৭ বছর মিথ্যা মামলা থেকে খালাস পেলাম : গোলাম কিবরিয়া মিয়াজি

দীর্ঘ ২৭ বছর একটি মিথ্যা ও হেয়পুর্ন করার নারী ও শিশু নির্যাতন মামলা থেকে খালাস পেয়ে মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করলেন গো...
ওমিক্রন মোকাবিলায় নির্দেশনা মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর

ওমিক্রন মোকাবিলায় নির্দেশনা মেনে চলার আহ্বান প্রধানমন্ত্রীর

ওমিক্রন মোকাবিলায় সরকারি নির্দেশনা মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, দেশে করোনার নতুন ভ্য...
সারা দেশে স্থানীয় নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে : ওবায়দুল কাদের

সারা দেশে স্থানীয় নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে : ওবায়দুল কাদের

সারা দেশে স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের নির্বাচন অত্যন্ত আনন্দমুখর ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। ভোটারেরা স্বতঃস্ফূর্ত অংশ...

প্রধান পৃষ্ঠপোষক: আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্ 

(এমপি),মাননীয় সংদ সদস্য ঢাকা ১৬,

প্রধান উপদেষ্ঠা: সাইদুর রহমান রিমন, সিনিয়র 

ক্রাইম রিপোর্টার, দৈনিক বাংলাদেশ প্রতিদিন

চেয়ারম্যান ও প্রকাশক: মোঃ মাসুদ রানা (জিয়া), 

সহকারি সম্পাদক, দৈনিক অগ্নিশিখা,

সম্পাদক: শাহাজাদা শামস ইবনে শফিক

সহ-সম্পাদকমোঃশরিফুল ইসলাম (রবিন)

সম্পাদকীয় কার্যালয় : ১২০/এ মতিঝিল বা/এ, ৪থ তলা, সুইট-৪০২, ঢাকা- ১০০০

বার্তা কক্ষ : 01642078164

বিজ্ঞাপনের জন্য : 01686571337

Gmail:banglarraz24@gmail.com

 

x

Contact Us