1. admin@banglarraz24.com : banglarrazrobin :
স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলে ধরতে হবে : হুইপ বাবু - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলে ধরতে হবে : হুইপ বাবু

  • প্রকাশ কাল : সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৪৯ জন দেখেছে
স্বাধীনতার প্রকৃত ইতিহাস তুলে ধরতে হবে : হুইপ বাবু
জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু

জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু বলেছেন, স্বাধীনতার প্রকৃত ইতিহাসকে আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে

জাতীয় সংসদের হুইপ নজরুল ইসলাম বাবু, এমপি বলেন, স্বাধীনতার প্রকৃত ইতিহাসকে আমাদের নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। সেই ডাকে সাড়া দিয়ে এদেশের সাড়ে সাত কোটি মানুষ স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পরেছিলেন।

google news : banglarraz24

নজরুল ইসলাম বাবু বলেন, আমরা স্বাধীনতা অর্জন করেছি, এই স্বাধীনতাকে অর্থবহ করে তুলতে হলে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক মুক্তি অর্জন করতে হবে। তিনি বলেন, বর্তমান প্রজন্ম যাতে শিক্ষার বাইরে নেশা, সন্ত্রাসী ও মাদকে জড়িয়ে না পড়ে সেজন্য আমাদেরকে সচেতন হতে হবে। তিনি শিক্ষকদের যোগ্য নাগরিক হিসেবে ছাত্রদের গড়ে তোলার আহবান জানিয়ে বলেন, একজন শিক্ষক পারে একজন শিক্ষার্থীকে সত্যিকারের সুনাগরিক হিসেবে গড়ে তুলতে।

তিনি প্রত্যেক শিক্ষার্থীকে সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহবান জানান। তিনি সোমবার দুপুরে দেওভোগ ভুইয়ারবাগ এলাকায় অবস্থিত বিদ্যানিকেতন হাই স্কুল আয়োজিত স্বাধীনতা ও জাতীয় উপলক্ষে তিনব্যাপী অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। বিদ্যানিকেতন পরিচালনা পরিষদের সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন এর সভাপতি আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ ড. ফজলুল হক রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আরিফ আলম দীপু, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ডি.এম আরাফাত, বিদ্যানিকেতন ট্রাস্টের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা।

অনুষ্ঠানের শুরুতেই বিদ্যানিকেতনের শিক্ষার্থীরা দেশের গান, আবৃত্তি, নৃত্য পরিবেশ করেন। স্বাধীনতা দিবস উপলক্ষে রচনা, সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে প্রধান অতিথি নজরুল ইসলাম বাবু এমপি পুরস্কার বিতরণ করেন।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews