1. admin@banglarraz24.com : banglarrazrobin :
রাজধানী মিরপুর পল্লবী এলাকার রাস্তাঘাট যেন এক মরণ ফাঁদ। - Banglarraz24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকের সঙ্গে ইসিটি কমিটির সাক্ষাৎ তিস্তার পানি বণ্টনের বিষয়টি সমাধান হওয়া উচিত : ভারতীয় সংবাদমাধ্যমকে ড. ইউনূস জাতিসংঘ অধিবেশনে ড. ইউনূসের সঙ্গী ৭, হাসিনা নিয়ে যেতেন দেড়শ-দুইশ শাজাহান খান ৭ দিনের রিমান্ডে চট্টগ্রাম জেলার ১২ থানার ওসিকে প্রত্যাহার যুগ পেরিয়ে গেলেও এমপিই ভুক্ত হয়নি সুলতানগঞ্জ দাখিল মাদ্রাসা। কোটা আন্দোলনে আবু সাঈদ নিহতের ঘটনায় ২ পুলিশ বরখাস্ত মালয়েশিয়ায় আন্তর্জাতিক ইসলামিক ট্রেড এক্সপোতে প্রথমবার বাংলাদেশ মাঠে নামছে আওয়ামী লীগ, সারা দেশে জমায়েত কর্মসূচি স্লোগানে উত্তাল শহীদ মিনার এলাকা, হাজারো মানুষের ঢল

রাজধানী মিরপুর পল্লবী এলাকার রাস্তাঘাট যেন এক মরণ ফাঁদ।

  • প্রকাশ কাল : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৫২ জন দেখেছে
রাজধানী মিরপুর পল্লবী এলাকার রাস্তাঘাট যেন এক মরণ ফাঁদ।

স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম টিটু : রাজধানী মিরপুর পল্লবী এলাকার আশেপাশে সব জায়গায়  ওয়াসার খোঁড়াখুড়ি।

প্রতিটা নতুন রাস্তা  কেটে  পানির লাইনের কাজ করতে গিয়ে প্রত্যেকটা রাস্তা তারা নষ্ট করে ফেলেছে অথচ কোন রাস্তায় তারা রিপিয়ার করছে না সেখানে প্রতিদিনই ঘটছে কোন না কোন দুর্ঘটনা। এলাকাবাসী অতিষ্ঠ হয়ে গেছে তাদের এই রাস্তা কাটার কারণে ।

স্থানীয় এলাকাবাসী এই বৃষ্টির   সময় ধরনের কাজ করা থেকে ঢাকা ওয়াসাকে    বিরতি  থাকতে অনুরোধ করেছে  । এই অবস্থা চলতে থাকলে জনগণের দুর্ভোগ অনেক বেড়ে যাবে ।

এদিকে মিরপুর ১২ নাম্বার সি ব্লক ডি ব্লক এ ব্লক বি ব্লক আশেপাশে সব জায়গায়ই একই চিত্র সরজমিনের গিয়ে পরিস্থিতি এতটাই খারাপ অবস্থা দেখলাম ।   আশেপাশের লোকজন তাদের কাজে খুবই অস্বস্তি মনে করছে কষ্টকর জীবন যাপন করছে অনেকে। নিজেদের ব্যক্তিগত গাড়ি বাহির করতে পারছে না তার বাসার সামনে ড্রেন তৈরি করে রেখেছে ঢাকনার কোন ব্যবস্থা করেনি এই ড্রেনে পরে প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা এদিকে সিরামিকস মেইন রোডের অবস্থা তো আরো খারাপ ১২ নম্বর থেকে বঙ্গবন্ধু কলেজ পর্যন্ত যাওয়া পথে প্রায় ৭-৮টি গর্ত এমনভাবে রয়েছে যেকোনো সময় বড় ধরনের কোন দুর্ঘটনা ঘটতে পারে তাই এলাকাবাসীর একটাই দাবি রাস্তাঘাট যত দ্রুত সম্ভব রাস্তা পুনরায় মেরামত করা ।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews