1. admin@banglarraz24.com : admin :
সংবাদ শিরোনাম >>>>>
চিতলমারীতে এই প্রর্থম করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু শেফ ইউনিটি এসোসিয়েশন অফ বাংলাদেশের, ১২দফা দাবী নিয়ে মিরপুরে সংবাদ সম্মেলন চিতলমারীতে নতুন করে আরও ৩ জনের শরীরে কোভিড-১৯ করোনা শনাক্ত হয়েছে বন্যা হলেও আপাতত চালের দাম বাড়ার কারণ নেই উত্তর-পূর্বাঞ্চলে কোভিড-১৯ : জুনে ভারতে শেষ ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৫০৭, ১২০০০ মৃত্যু এবার পশুর হাট করোনা সংক্রমণের হার আরও বাড়িয়ে দেয়ার আশঙ্কায় কাদের ৬ জুলাই থেকে দুবাই ও আবুধাবি রুটে বিমানের ফ্লাইট চলবে অসুস্থ সাহারাকে থাইল্যান্ডে নেওয়ার প্রক্রিয়া চলছে প্রথম বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি তারাগঞ্জে রড বোঝাই ট্রাক উল্টে চারজন নিহত

ফরিদপুরের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দখলমুক্ত হলো সড়ক

  • Update Time : Wednesday, June 24, 2020
  • 25 Time View

ফরিদপুরের চরভদ্রাসনে সদর বাজারের বিভিন্ন সড়কে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চৌকি পেতে রাখা স্থান দখলমুক্ত করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় মাস্ক না থাকায় ও অন্যান্য অপরাধে বিভিন্ন জনকে ২৪ শত টাকা অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার সকাল ১০টা হতে ১২টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার।

তিনি জানান, যার যার দোকনের সামনে চৌকি পেতে সড়ক দখল করে ব্যবসা করে আসছিল বিভিন্ন শ্রেণির ব্যবসায়ীরা। ফলে বাধাগ্রস্ত হচ্ছিল যান চলাচলসহ সামাজিক দূরত্ব বজায় রেখে জনসাধারণের চলাচল। দীর্ঘদিনের এ সমস্যা নিরসনে বারবার তাদের সতর্ক করলেও ব্যবসায়ীরা তা মানছিলেন না। তাই অভিযানের মাধ্যমে চৌকি অপসারণ করে সড়ক দখলমুক্ত করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর
© All rights reserved © 2019 Banglar Raz-24
Site Customized By NewsTech.Com
Live Updates COVID-19 CASES