1. admin@banglarraz24.com : admin :
সংবাদ শিরোনাম >>>>>

চিতলমারীতে নতুন করে আরও ৩ জনের শরীরে কোভিড-১৯ করোনা শনাক্ত হয়েছে

  • সংস্করণ : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১২৩ বার দেখা হয়েছে

শেখ মিরাজ, চিতলমারী প্রতিনিধি : বাগেরহাট চিতলমারীতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ নতুন করে আরও  ৩ জনের শরীরে কভিড-১৯ করোনা  শনাক্ত হয়েছে।

আক্রান্তরা হলেন চিতলমারী উপজেলার শ্যামপাড়া সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক  মো আউব আলী  (৫০),  ইউএনও  অফিসের   স্টাফ  মো জাকারিয়া  (২৫),   ও  চিতলমারী  পল্লী দারিদ্র্য   ফাউন্ডেশনের কর্মকর্তা  রেহানা খানম (৫০) তারা সবাই শারীরিক ভাবে সুস্থ   আছেন।

করোনা উপসর্গ থাকায়  গত ২ জুলাই তাদের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেলে কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে প্রেরন করা হয়। ৪ জুলাই ( শনিবার) তাদের ৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। এ সকল তথ্য নিশ্চিত করেছেন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার ডা মো মামুন হাসান ( মিলন)

আরও জানান, এই নিয়ে মোট  চিতলমারী উপজেলার ২৫০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।  তাদের মধ্যে  ২৮ জন জনের রিপোর্ট পজিটিভ এসেছে    ।  এদের মধ্যে  ৮ জন পরিপূর্ণ  সুস্থ হয়ে স্বাভাবিক  ভাবে  জীবন যাপন করছেন। বাকি ২০ জন সবাই শারীরিক ভাবে সুস্থ আছেন।

এ নিয়ে চিতলমারী উপজেলার আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮ জন।   এদের মধ্যে পরুষ ২১ জন ও মহিলা ৭ জন,  সুস্থ হয়েছেন ৮ জন। বাকিরা সবাই হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার নির্দেশ দিয়েছেন উপজেলার নির্বাহী অফিসার মো মারুফুল আলম।

 

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর
© All rights reserved © 2019 Banglar Raz-24
Site Customized By NewsTech.Com
Live Updates COVID-19 CASES