1. admin@banglarraz24.com : admin :
সংবাদ শিরোনাম >>>>>

বসছে আইপিএলের আসর

  • সংস্করণ : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২৭ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই যে কোনো উপায়ে আইপিএল আয়োজনের চেষ্টা করছিলো। অবশেষে তারা সফলও। এশিয়া কাপ বাতিলের পর এবার টি-২০ বিশ্বকাপ বাতিল হয়ে গেছে। সূচি ফাঁকা থাকায় আগামি অক্টোবর-নভেম্বরে বিকল্প ভেন্যুতে বসছে আইপিএলের আসর।

এশিয়া কাপ ক্রিকেট যে বাতিল হবে তাই আগেই ঘোষণা দিয়ে দেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী। তার ঘোষণার এক দিন পরই এশিয়ান ক্রিকেট কাউন্সিল জানিয়ে দেয়, করোনাভাইরাস মহামারির কারণে এশিয়া কাপ ক্রিকেট হচ্ছে না। এরও আগ থেকে বিসিসিআই বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর জন্য আইসিসিকে চাপ দিয়ে আসছিলো।

সবশেষ সোমবার আইসিসির সভার আগেই বিসিসিআই দাবি করে, এ সভাতেই যেনো টি-২০ বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ করে দেওয়া হয়। জানিয়ে দেওয়া হয় বিশ্বকাপ হবে কিনা। অবশেষে আইসিসিও জানিয়ে দিয়েছে, এবছর আর টি-২০ বিশ্বকাপ ক্রিকেট হচ্ছে না। স্থগিত করা হয়েছে টুর্ণামেন্টটি।

এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপ না হওয়ায় বিসিসিআই আইপিএল আয়োজনেই এগুচ্ছে। এরই মধ্যে প্রস্তুুতি শুরু করেছে দেশটি। আগেই জানা গেছে, ভারতে করোনাভাইরাস পরিস্থিতির উন্নতি না হলে বিসিসিআই সংযুক্ত আরব আমিরাতে আইপিএল আয়োজন করবে। মধ্যখানে শ্রীলঙ্কাও আইপিএল আয়োজনের প্রস্তাব দিয়ে ছিলো। তবে বিসিসিআই শেষ পর্যন্ত আরব-আমিরাতকেই বেছে নিচ্ছে।
– দ্যা ক্রিকেট ফ্যান

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর
© All rights reserved © 2019 Banglar Raz-24
Site Customized By NewsTech.Com
Live Updates COVID-19 CASES