1. admin@banglarraz24.com : admin :
সংবাদ শিরোনাম >>>>>

কমলগঞ্জে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে ৭ জন আটক

  • সংস্করণ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩০ বার দেখা হয়েছে

মোঃ সুমন আহমদ,মৌলভীবাজার প্রতিনিধি: কমলগঞ্জে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে সাত জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

গত বুধবার রাত ৯টায় উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর পালিতকোণা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। তাদের মধ্যে বাড়ির মালিককে ৩ মাসের বিনাশ্রম ও ২০০ টাকা জরিমানা এবং অপর ৬ জনকে ১ মাসের বিনাশ্রম ও ১০০ টাকা জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

জানা যায়, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের নির্দেশে গত বুধবার রাত পৌনে ১০টায় পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর পালিতকোণা গ্রামে অবনী শব্দকরের বাড়িতে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হকের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে বাড়ির মালিকসহ সাতজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন বাড়ির মালিক অবনী শব্দকর (৫৮), দফাদার আব্দুল মতিন (৩৮), বিরাশ শব্দকর (৩৭), আনছার মিয়া (৩৬), বিরই শব্দকর (৩৫), কুতুব আলী (৩৮) ও কীরেন্দ্র শব্দকর (৩৫)। ঘটনাস্থলেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (৫) নং ধারায় গাঁজা বিক্রি ও সেবনের দায়ে বাড়ির মালিক অবনী শব্দকরকে ৩ মাসের বিনাশ্রম ও ২০০ টাকা জরিমানা এবং অপর ৬ জনকে ১ মাসের বিনাশ্রম ও ১০০ টাকা জরিমানা প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক হাবিব তৌহিদ ইমাম, পরিদর্শক মোহাম্মদ এমদাদুল্লাহ, সহকারি উপ পরিদর্শক উত্তম পাল, মো: আব্দুর রশীদ উপস্থিত ছিলেন।কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশেকুল হকর ভ্রাম্যমান আদালত পরিচালনা করে গাঁজা বিক্রি ও সেবনের দায়ে বাড়ির মালিকসহ সাতজনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর
© All rights reserved © 2019 Banglar Raz-24
Site Customized By NewsTech.Com
Live Updates COVID-19 CASES