1. admin@banglarraz24.com : admin :
সংবাদ শিরোনাম >>>>>

যাত্রাবাড়ীতে ৬০,১০০ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

  • সংস্করণ : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৩১ বার দেখা হয়েছে
যাত্রাবাড়ীতে ৬০,১০০ পিস ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

নিজস্ব প্রতিবেদন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ জুলাই, আনুমানিক ৫.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি, ঢাকার যাত্রাবাড়ী থানাধীন ঘিরিধারা মারাকাতুজ তাহফিজ মাদ্রাসা ও মসজিদ সংলগ্ন এলাকা থেকে ৬০,১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যাবসায়ীকে আটক করে। ধৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হাবিবুর রহমান গাজী (৩১), পিতা- মোঃ রফিকুল ইসলাম, মাতা- মৃত সখিনা খাতুন, ২। মোঃ হাফিজুল ইসলাম(৩৩), পিতা- আব্দুল হামিদ, মাতা- মঞ্জুরা খাতুন, উভয় সাং- শ্রীরাামপুর (গুচ্ছগ্রাম), ডাকঘর- শাকরা, থানা- সাতক্ষীরা সদর, জেলা- সাতক্ষীরা বলে জানা যায়।

গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, কক্সবাজার জেলা হতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য নিয়ে ট্রাক যোগে ঢাকার দিকে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি উল্লেখিত স্থানে চেকপোষ্ট বসিয়ে কক্সবাজার হতে ঢাকা আগত ০১(এক) টি ট্রাকের গতিরোধ করে ০২ জনকে আটক করে। এসময় তাদের নিকট হতে ৬০,১০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ০২ টি মোবাইল ফোন ও নগদ ৫০০/- টাকা জব্দ করা হয়। আটককৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কক্সবাজার জেলা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকাসহ এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে।

ধৃত আসামীদের বিরুদ্ধে ডিএমপি ঢাকার যাত্রাবাড়ী থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

খবরটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও খবর
© All rights reserved © 2019 Banglar Raz-24
Site Customized By NewsTech.Com
Live Updates COVID-19 CASES