1. admin@banglarraz24.com : banglarrazrobin :
Samantha : গোপন কথা ফাঁস করলেন সামান্থা - Banglarraz24
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

Samantha : গোপন কথা ফাঁস করলেন সামান্থা

  • প্রকাশ কাল : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৪৩ জন দেখেছে
গোপন কথা ফাঁস করলেন সামান্থা

নিজের শরীর, রূপ, সত্তা নিয়ে আত্মবিশ্বাসী নন ভারতীয় দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

সম্প্রতি দেশটির গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, আমি আমার যৌন দিক নিয়ে আত্মবিশ্বাসী নই। আমি মনে করি, অন্য মেয়েদের মতো আমি তেমন সুন্দর নই।

অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ, ব্যতিক্রমী রোগ মায়োসাইটিসের সঙ্গে লড়াই— এসব কিছু নিয়ে তিনি শিরোনামে ছিলেন। অভিনয় থেকেও সাময়িক বিরতি ঘোষণা করেছিলেন অভিনেত্রী।

আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানার পুষ্পা: দ্য রাইজ-এ ও অন্তাভা আইটেম গানে কোমর দুলিয়েছিলেন সামান্থা। কেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি সেটিও নিজেই জানিয়েছেন।

তিনি বলছেন, সিদ্ধান্তটি দ্য ফ্যামিলি ম্যান-২ করার মতোই সহজ ছিল। আমি মনে করি, আশপাশে খুব বেশি লোক না থাকার ভালো দিক হলো, নিজে সিদ্ধান্ত নিতে পারা। আপনাকে কেউ মতামত দিচ্ছে না, যা আপনাকে পূরণ করতে হবে। উল্টো দিকটি হলো, কাজ করতে পারবেন এবং সেখান থেকে শিখতে পারবেন।

সামান্থা আরও বলেন, আমি অন্য মেয়েদের মতো সুন্দরী নই। আমার যৌন দিক নিয়ে আত্মবিশ্বাসী নই আমি। আক্ষেপ আছে আমার। আইটেম নাচ করে সেই ভয় কাটাতে চেয়েছিলাম।

বিরতির আগে সামান্থার শেষ ছবি ছিল খুশি! ছবিতে অভিনেতা বিজয় দেবরকোন্ডার সঙ্গে পর্দা ভাগ করেছিলেন তিনি। অভিনেত্রীকে পরবর্তীতে বলিউড তারকা বরুণ ধাওয়ানের সঙ্গে স্পাই সিরিজ সিটাডেলের ভারতীয় সংস্করণে দেখা যাবে বলে জানা গেছে।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews