1. admin@banglarraz24.com : banglarrazrobin :
নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কেমন - Banglarraz24
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কেমন

  • প্রকাশ কাল : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ২৬ জন দেখেছে
নামের প্রথম অক্ষর বলে দেবে আপনি কেমন

নামের প্রথম অক্ষর বলে দিতে পারে আপনার আচার আচরণ। আপনি কোন মানসিকতার অধিকারী। এছাড়া আপনার ইচ্ছাশক্তি, নিয়মানুবর্তিতা ইত্যাদি। তবে সব ক্ষেত্রেই যে এটি সঠিক হবে না, ব্যতিক্রম ঘটতেই পারে।

এক্ষেত্রে আপনার নামের প্রথমে ইংরেজি অক্ষর ‘এন’ থাকে তাহলে আপনি কিন্তু ব্যতিক্রমী ভাবনার মানুষ। জীবনযাপনে আপনি নিয়মানুবর্তী। তবে আপনার পক্ষে প্রেমে জড়িয়ে পড়ার সম্ভাবনা প্রবল।

নামের প্রথমে অক্ষর যদি ‘ও’ হয় তাহলে আপনার নৈতিকতাবোধ অনেক বেশি জোরালো। আপনি বিশ্বাস করেন সবকিছুরই একটা সীমাবদ্ধতা, নিয়ম, শৃঙ্খলা থাকা উচিত। হিংসা আপনার চেতনার পক্ষে বিশেষ এক সমস্যা হতে পারে।

যদি ‘পি’ হয় তাহলে আপনি খুব বুদ্ধিমান/বুদ্ধিমতি। প্রথম দেখাতেই লোকেরা আপনাকে দেখে প্রভাবিত হয়ে যায়। কিন্তু আপনি একটা দূরত্ব বজায় রেখে চলতে চান। তবে আপনি অনেক বিশ্বাসপ্রবণ মানুষ।

যদি ‘কিউ’ হয় তাহলে আপনি একজন টাকা টানার চুম্বক বা মানি ম্যাগনেট। কিন্তু আপনার অস্থিরতা আপনাকে আর্থিক পতনের দিকে নিয়ে যেতে পারে। আপনি জন্ম থেকেই নেতৃত্ব দানের ও অন্যকে ব্যক্তিগতভাবে প্রভাবিত করতে পারেন।

যদি ‘আর’ হয় তাহলে কাজের দিক থেকে আপনি খুব সচেতন। কাজে ফাঁকি দেয়া আপনার পছন্দ নয়। এছাড়া খুব আপনি দয়ালু হৃদয়ের মানুষ।

যদি ‘এস’ হয় তাহলে আপনার ব্যক্তিত্বের মধ্যে রয়েছে ভীষণ আকর্ষণীয় শক্তি। আপনার উষ্ণ হৃদয়বোধ ও বিনীত ভাব থাকার জন্য আপনি সবাইকে গভীরে টেনে নেন। আপনি প্রতিটি সিদ্ধান্ত সাবধানে বিবেচনা করে নেন। আর আপনার ভাবাবেগ সব সময় এক মাত্রায় থাকে না।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews