1. admin@banglarraz24.com : banglarrazrobin :
দ্বিগুণ পারিশ্রমিক বাড়ানো ইস্যুতে যা বলছেন রাশমিকা - Banglarraz24
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

দ্বিগুণ পারিশ্রমিক বাড়ানো ইস্যুতে যা বলছেন রাশমিকা

  • প্রকাশ কাল : সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ জন দেখেছে
দ্বিগুণ পারিশ্রমিক বাড়ানো ইস্যুতে যা বলছেন রাশমিকা
দ্বিগুণ পারিশ্রমিক বাড়ানো ইস্যুতে যা বলছেন রাশমিকা

সাফল্যে ফের উড়ছেন দক্ষিণী জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। ২০২২ সালে ‘গুডবাই’ দিয়ে বলিউড সিনেমায় অভিষেক হয়। এরপর ‘মিশন মজনু’; দুটি সিনেমা ব্যর্থ হয়। তবে ‘ন্যাশনাল ক্রাশ’ আলোচিত ‘অ্যানিমেল’ সিনেমা দিয়েই বলিউডে নিজের পায়ের তলার মাটি পোক্ত করলেন।

সেই সুবাদে নাকি, নিজের পারিশ্রমিকও বাড়িয়েছেন রাশমিকা। এত দিন সিনেমা প্রতি দুই কোটি রুপি পারিশ্রমিক নিতেন। ‘অ্যানিমেল’ সাফল্যের পর নাকি পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়ে ৪ থেকে সাড়ে ৪ কোটি হাঁকাচ্ছেন নায়িকা। আর এতে নাকি কিছু প্রযোজক অসন্তুষ্টিও প্রকাশ করছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবর, বিষয়টিকে ভিত্তিহীন বলেই ইঙ্গিত করলেন রাশমিকা। সোশ্যাল হ্যান্ডেলে সরব হয়ে রাশমিকা বলেছেন, “এসব কারা বলে, ভেবে অবাক হই। এগুলো দেখার পর মনে হচ্ছে, আমার আসলেই এটা (পারিশ্রমিক) ভেবে দেখা উচিত। যদি আমার প্রযোজকরা জিজ্ঞেস করেন, ‘কেন?’; তাহলে বলবো, এই যে মিডিয়াগুলো বলছে স্যার। আমার মনে হয় তাদের কথা মতো চলা উচিত। কী আর করার!”

রাশমিকার এই মন্তব্য থেকে স্পষ্ট বোঝা যায়, তিনি পারিশ্রমিক বাড়াননি। বরং এই বিষয়ে ভিত্তিহীন গুঞ্জন ছড়ানো হচ্ছে।

তামিল ছাড়া তেলেগু, কন্নড় সিনেমাতেও কাজ করেছেন রাশমিকা। ২০১৬ সালে কন্নড় ছবি ‘কিরিক পার্টি’ দিয়ে অভিষেক হয় রাশমিকার। তবে জনপ্রিয়তা পান ২০১৮ সালে ‘গীতা গোবিন্দম’ সিনেমার সুবাদে।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews