1. admin@banglarraz24.com : banglarrazrobin :
নড়াইলে ৩১ সজ্জ্বা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী - Banglarraz24
সোমবার, ১৩ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

নড়াইলে ৩১ সজ্জ্বা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

  • প্রকাশ কাল : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ১৭ জন দেখেছে

মোঃ বাবলু মল্লিক, নড়াইল জেলা প্রতিনিধঃ নড়াইলের লোহাগড়ায় ৩১ সজ্জ্বা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন।

google news : banglarraz24

শনিবার (২৭ এপ্রিল) বেলা ৩ টার দিকে বাংলাদেশ সরকারের মাননীয় স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ সজ্জ্বা বিশিষ্ট নব নির্মিত ভবন উদ্বোধন করলেন। এ সময় উপস্থিত ছিলেন নড়াইল – ২ আসনের সংসদ সদস্য ও সংসদের মাননীয় হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা।
স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন বলেন, আমি নড়াইলের মাটিতে এসে অনেক খুশি। নড়াইলে অনেক জ্ঞানী গুনী মানুষের বসবাস। হুইপ মাশরাফীর আমন্ত্রণে আমি নড়াইলে এসেছি। আজ লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন করেতে পেরে নিজেকে গর্বিত মনে করছি এবং আমার অনেক ভাল লাগছে। এ সময় তার বক্তব্য তিনি মাশরাফীর ভূয়সী প্রশংসা করেন।

নড়াইল ৩১ সজ্জ্বা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা প্রশাসক মো: আশফাকুল হক চৌধুরী, নড়াইলের পুলিশ সুপার মেহেদী হাসান, নড়াইলের সিভিল সার্জন সাজেদা বেগম পলি, লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জহুরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস এম মাসুদ, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান প্রমুখ, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক মেয়র আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন মুন্না, নড়াইল জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল।

উল্লেখ্য, প্রায় ১০ কোটি ৭৫ লাখ ৯৫ হাজার ১৬৩ টাকা ব্যয়ে ৩১ শয্যা বিশিষ্ট ৩ তলা নবনির্মিত ভবন এবং ৩ তলা স্টাফ কোয়ার্টার নির্মাণ করা হয়। নির্মাণ কাজ শুরু হয় ২০২০ সালে, যেটি আজ ২৭ এপ্রিল ২০২৪ তারিখে উদ্বোধন হলো। ভবনটি নির্মাণ কাজ শেষ করতে সময় লাগে ৪ বছর।

 

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews