1. admin@banglarraz24.com : banglarrazrobin :
নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই - Banglarraz24
সোমবার, ১৩ মে ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ৯০ জন দেখেছে
নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

 কামরুল ইসলাম টিটু | স্টাফ করেসপন্ডেন্ট : নরসিংদীতে মোবাইল ব্যাংকিং নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে এ ঘটনা ঘটে।

google news : banglarraz24

গুলিতে আহত হলেন, নগদের কর্মী নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে  শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার দেলোয়ার হোসেন (৫০)

আহতদের স্বজন ও নগদের কর্মীরা জানান, প্রতিদিনের মতো নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেলে রায়পুরা উপজেলায় যাচ্ছিলেন শাহিন এবং দেলোয়ার। তাঁরা আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছালে পেছন দিক থেকে মোটরসাইকেলে দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এ সময় তাদের লক্ষ্য করে ছিনতাইকারীরা গুলি ছুড়ে ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে  নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি লেগেছে বলে জানান চিকিৎসকেরা। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ বলেন, ধারণা করা হচ্ছে নরসিংদীর হেমেন্দ্রসাহার মোড় নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাঁদের লক্ষ্য করছিল ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে ছিনতাইকারীরা গুলি ছোঁড়ে। এ সময় তাঁদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

নগদ কর্তৃপক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ছিনতাইকারীদের গ্রাপ্তারে অভিযান চালাচ্ছে।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews