1. admin@banglarraz24.com : banglarrazrobin :
পল্লবী হারুন মোল্লা ঈদগাহ মাঠে ঈদের প্রথম জামাত সম্পূর্ন - Banglarraz24
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

পল্লবী হারুন মোল্লা ঈদগাহ মাঠে ঈদের প্রথম জামাত সম্পূর্ন

  • প্রকাশ কাল : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৭৯ জন দেখেছে
পল্লবীর হারুন মোল্লা ঈদগাহ মাঠে ঈদের প্রথম জামাত সম্পূর্ন

কামরুল ইসলাম টিটু | অফিস করসপনডেন্ট :   মিরপুর পল্লবীর হারুন মোল্লা ঈদগাহ মাঠে সকাল ৭.৩০ মিমিটে  ঈদের প্রথম জামাত সুরু হয় ।  সকাল থেকে ঈদগাহ মাঠে আসতে শুরু করে মুসল্লিরা।

google news : banglarraz24

পল্লবীর অন্যতম ঈদগা মাঠ হারুন মোল্লা ঈদগাহ মাঠে  পবিত্র ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে।   সকাল ৭.৩০ মিনিটে  নামাজ সুরু হয়।নামাজ শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

পল্লবীর হারুন মোল্লা ঈদগাহ মাঠে ঈদের প্রথম জামাত সম্পূর্ন

পল্লবী হারুন মোল্লা ঈদগাহ মাঠে ঈদের প্রথম জামাত সম্পূর্ন | ছবি: বাংলার রাজ-২৪

সরেজমিনে দেখা যায়, সকাল ৭.৩০মিনিটে  ঈদের জামাত থাকলেও ৬ টা থেকে মুসল্লিরা আসতে শুরু করেন। স্থানীয় লোকজন ছাড়াও দেশের বিভিন্ন স্থান থেকে মুসল্লিরা ঈদগাহ মাঠে আসেন।

ঈদগাহ মাঠের সংশ্লিষ্টরা জানান, পুরো ঈদগাহ ময়দানজুড়ে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে  নিরাপত্তা ব্যবস্থায় পুলিশ,  স্বেচ্ছাসেবকেরা দায়িত্ব পালন করে  । মুসল্লিরা শুধুমাত্র জায়নামাজ ও ছাতা নিয়ে প্রবেশ করেন।  মাইক বসানো হয়।

এই জামাতের প্রধান উদ্যোক্তা  মাননীয় সংসদ সদস্য ঢাকা ১৬ আসনের  এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা উপস্থিত ছিলেন। তিনি জানান, এখানে এবার একসঙ্গে প্রায়  ১০ হাজারের ও বেশি  মানুষ শান্তিপূর্ণভাবে ঈদের নামাজ আদায় করেছেন।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews