1. admin@banglarraz24.com : banglarrazrobin :
ফের ক্ষেপণাস্ত্র হামলায় কাঁপলো ইসরায়েল - Banglarraz24
রবিবার, ১২ মে ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

ফের ক্ষেপণাস্ত্র হামলায় কাঁপলো ইসরায়েল

  • প্রকাশ কাল : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৯৪ জন দেখেছে
ফের ক্ষেপণাস্ত্র হামলায় কাঁপলো ইসরায়েল
ছবি সংগৃহীত

ইসরায়েলের ৯১তম সেনা ডিভিশনের ব্যারাক লক্ষ্য করে হামলা চালানোর দাবি করেছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। স্থানীয় সময় বুধবার সকাল সাড়ে সাতটায় ওই ডিভিশনের প্রধান কার্যালয় লক্ষ্য করে ওই হামলা চালানো হয়।

google news : banglarraz24

এই হামলায় বুরকান রকেট ব্যবহার করার কথা জানিয়েছে হিজবুল্লাহ।

এরপর ইসরায়েলি লক্ষ্যবস্তুতে সকাল ৭টা ৫০ মিনিট ও তার এক ঘণ্টা পরই আরো দুটি হামলা চালানোর দাবি করে হিজবুল্লাহ। এসময় রকেট ও গোলা বর্ষণ করা হয়।
আরেকটি ইসরায়েলি সেনা সমাবেশে হামলা চালানোর দাবিও করেছে হিজবুল্লাহ। রামিয়া এলাকায় ওই ইসরায়েলি সেনাদের ওপরও রকেট ও গোলা নিক্ষেপ করা হয়।

ফের ক্ষেপণাস্ত্র হামলায় কাঁপলো ইসরায়েল

তবে এই হামলার বিষয়ে কোনো তথ্য দেয়নি ইসরায়েল। ফলে ক্ষয়ক্ষতি ও হতাহতের পরিমাণ সম্পর্কে কিছুই জানা যায়নি। মঙ্গলবার রাতেও ইসরায়েলি ভূখণ্ড লক্ষ্য করে বেশ কয়েকটি হামলা চালিয়েছে হিজবুল্লাহ। তারা ইসরায়েলি আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা আয়রন ডোমকে লক্ষ্যবস্তু করার একটি ভিডিও প্রকাশ করেছে।

আরও পড়ুন : ইরান-ইসরায়েল সংঘাত, পরিণতি কী হবে?

গাজা যুদ্ধের শুরু থেকে ফিলিস্তিনিদের সাথে সংহতি জানিয়ে ইসরায়েলি ভূখণ্ড লক্ষ্য করে হামলা শুরু করে হিজবুল্লাহ। ফলে লেবানন সীমান্তে থাকা লাখো বাসিন্দাকে নিরাপদ স্থানে সরিয়ে নিতে বাধ্য হয় ইসরায়েল।

youtube

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews