1. admin@banglarraz24.com : banglarrazrobin :
মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন - Banglarraz24
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভুল চিকিৎসায় মা ও শিশুর মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাঙচুর মধুপুরে ছরোয়ার আলম খান আবু’র নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত কমলগঞ্জে ৮ জন কৃষকদের মধ্যে কম্বাইন্ড হারভেস্টার মেশিন ও গাছের চারা বিতরণ কালিয়া উপজেলা নির্বাচনে প্রার্থীর পক্ষে কেন্দ্রীয় যুবলীগ নেতার গণসংযোগ একজন মানবিক যুবলীগ নেতা সাহেল জামান কুষ্টিয়া মিরপুরে ট্রেনের সঙ্গে পুলিশ কর্মকর্তার মোটরসাইকেলের সংঘর্ষ   মিরপুরে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় জনসাধারণ মানুষকে তরল খাবার খাইয়ে প্রশংসায় ভাসছেন এমপি ইলিয়াস মোল্লাহ গরমে স্বস্তি দিতে ক্লান্ত পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও শরবত বিতরণ অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতের কাজ করছে : প্রধানমন্ত্রী

মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন

  • প্রকাশ কাল : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৩৬ জন দেখেছে
মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন

বলিউড তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দীর্ঘ সময় প্রেম করার পর ২০১৮ সালে বিয়ের পিঁড়িতে বসেন তারা। বিয়ের পর কেটেছে লম্বা সময়। এবার সুখবর দিলেন দীপিকা পাড়ুকোন । বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম পোস্টে দীপিকা জানান, আগামী সেপ্টেম্বরেই রণবীর সিং ও তাঁর সংসারে প্রথম সন্তানের আগমন ঘটতে যাচ্ছে।

দীপিকার পোস্টে মাধুরী দীক্ষিত, প্রীতি জিনতা, প্রিয়াঙ্কা চোপড়া, কৃতি শ্যানন, রাকুল প্রীত সিং, ম্রুণাল ঠাকুর, ভূমি পেড়নেকর, সোনম কাপুরসহ আরও অনেকে শুভকামনা জানিয়েছেন। সম্প্রতি ব্রিটিশ একাডেমি ফিল্ম অ্যাওয়ার্ড (বাফটা) মঞ্চে খুব সচেতনভাবে শাড়িতে বেবি বাম্প লুকাতে দেখা গেছে দীপিকাকে। তাঁর শারীরিক পরিবর্তনও লক্ষ করেছেন অনেকে।

মূলত এরপর থেকেই গুঞ্জনটা ছড়িয়ে পড়েছিল; তাতে নিজেই ভিত্তি দিলেন দীপিকা। দীপিকা-রণবীরের প্রথম আলাপ সঞ্জয় লীলা বানসালির রোমান্টিক সিনেমা ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে। এরপর ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমাতেও পর্দা ভাগ করতে দেখা গেছে তাদের।

খবরটি শেয়ার করুন

এ ধরনের আরও খবর
© All rights reserved © 2019 banglarraz24.com
Theme Customized By BreakingNews